• NEWS PORTAL

  • শনিবার, ০৪ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

মুন্সীগঞ্জ সদর উপজেলায় চেয়ারম্যানসহ ৩ পদেই বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত

মুন্সিগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ২৩:০৯, ২২ এপ্রিল ২০২৪

আপডেট: ২৩:১১, ২২ এপ্রিল ২০২৪

ফন্ট সাইজ
মুন্সীগঞ্জ সদর উপজেলায় চেয়ারম্যানসহ ৩ পদেই বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত

উপজেলা পরিষদ প্রথম ধাপের নির্বাচনে মুন্সীগঞ্জ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও দুই ভাইস চেয়ারম্যান বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছে। এর ফলে ৮মে মুন্সীগঞ্জ সদর উপজেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে না। মুন্সীগঞ্জ সদর উপজেলার বর্তমান চেয়ারম্যান আনিছ উজ্জামান আনিস একক প্রার্থী হওয়ায় এবং সোমবার (২২ এপ্রিল) মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা মনোনয়নপত্র প্রত্যাহার করে নেওয়ায় ভাইস চেয়ারম্যান পদে নাজমুল হাসান সোহেল ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে হাসিনা বেগম বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। 

প্রথম ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে সোমবার ভাইস চেয়ারম্যান পদে ইকবাল হাসান জনি এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে অ্যাডভোকেট সালমা বেগম মনোনয়নপত্র প্রত্যাহার করে নিলে একক বৈধ প্রার্থী হিসেবে তাদের বিনা প্রতিদ্বিন্দ্বতায় নির্বাচিত করা হয়।  

জেলা নির্বাচন অফিসার ও রিটার্নং অফিসার ফয়সাল আহমেদ জানান, এর আগে চেয়ারম্যান পদে একমাত্র প্রার্থী আনিছ উজ্জামানের মনোনয়নপত্র আপিল কর্তৃপক্ষ রবিবার বৈধতা দিলে তিনি বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন। আজ দুই ভাইস চেয়ারম্যান বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়ায় প্রথম ধাপের উপজেলা নির্বাচনে সদর উপজেলায় ভোট গ্রহণের আর প্রয়োজন নেই। 

বিভি/টিটি

মন্তব্য করুন: