• NEWS PORTAL

  • বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

মুন্সীগঞ্জে পৃথক স্থানে বিদ্যুৎস্পৃষ্ট, এক শ্রমিক নিহত, আহত ৩

মুন্সিগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ১৮:৪৬, ২৯ এপ্রিল ২০২৪

ফন্ট সাইজ
মুন্সীগঞ্জে পৃথক স্থানে বিদ্যুৎস্পৃষ্ট, এক শ্রমিক নিহত, আহত ৩

মুন্সীগঞ্জের সদরে পৃথক দুই স্থানে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে সুমন মিয়া (২২) নামের এক শ্রমিক নিহত ও তিনজন আহত হয়েছেন। 

সোমবার (২৯ এপ্রিল) সকালে উপজেলার রামপালের গোবিন্দপুর ও মহাকালী ইউনিয়নে নৈরপুকুরপাড় এলাকায় এ ঘটনা ঘটে। নিহত সুমন মিয়ার বাড়ি নেত্রকোনা জেলায়। এছাড়া আহত মনা (৫৫) ও সামিনুর (৪০) নামের দুই শ্রমিককে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল থেকে ঢাকায় রেফার্ড করা হয়েছে। ফজলু (৩৫) নামের অপর আহতকে স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, বেলা সাড়ে ১১টার দিকে রামপাল ইউনিয়নের গোবিন্দপুর এলাকায় মোস্তফা আলমের বাড়িতে সাত শ্রমিক সয়েল টেস্টের কাজ করছিলেন। এসময় অসাবধানতাবশত বিদ্যুতায়িত হয়ে দগ্ধ হয় সুমন, মনা ও ফজলু নামে তিন শ্রমিক। পরে তাদের উদ্ধার করে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে আসে। সেখানে চিকিৎসক সুমনকে মৃত ঘোষণা করেন।

অন্যদিকে একইদিন সকাল ৯টার দিকে মহাকালী ইউনিয়নের নুর পুকুরপাড় গ্রামে রাজমিস্ত্রির কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আহত হন সামিনুর রহমান নামের এক নির্মাণ শ্রমিক।

মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক কালাম প্রধান জানান, বিদ্যুৎস্পৃষ্টের ঘটনায় সুমন নামের একজনকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছিল। আহত সামিনুর, মনার অবস্থা গুরুতর হওয়ায় তাদের ঢাকায় পাঠানো হয়েছে। এর মধ্যে সামিনুরের শ্বাসনালী দ্বগ্ধ হওয়ায় তার অবস্থা আশঙ্কাজনক।

বিভি/টিটি

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2