• NEWS PORTAL

  • মঙ্গলবার, ২১ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

‘হিটস্ট্রোকে’ মুন্সীগঞ্জে দুইজন ও সাতক্ষীরায় ১ জনের মৃত্যু

মুন্সীগঞ্জ ও সাতক্ষীরা প্রতিনিধি

প্রকাশিত: ১৭:০২, ৩০ এপ্রিল ২০২৪

ফন্ট সাইজ
‘হিটস্ট্রোকে’ মুন্সীগঞ্জে দুইজন ও সাতক্ষীরায় ১ জনের মৃত্যু

প্রতীকী ছবি

দেশজুড়ে চলমান তাপপ্রবাহে জনজীবন অতিষ্ঠ। এরই মধ্যে মুন্সীগঞ্জে হিটস্ট্রোকে দুজনের মৃত্যু হয়েছে। আর সাতক্ষীরায় এক শিক্ষকের মৃত্যু হয়েছে। মুন্সীগঞ্জের নিহত দুজন হলেন- ওমর আলী (৬৫) ও আব্দুল বাতেন মাঝি (৬৮)। দুইজনের বাড়ি মুন্সীগঞ্জ সদর উপজেলায়। অন্যদিকে সাতক্ষীরায় ফারুক হোসেন নামে স্কুলশিক্ষকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। 

মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল সূত্রে জানা যায়, ওমর আলীকে সকাল পৌনে ১১ টার দিকে এবং আব্দুল বাতেন মাঝিকে সাড়ে ১১ টার দিকে হাসপাতালে আনা হয়। ওমর আলী চরকিশোরগঞ্জের বাবু রারি হাজারীর ছেলে এবং আব্দুল বাতেন মাঝি মুন্সীগঞ্জ পৌরসভার মানিকপুরের ওলিউল্লা মাস্টারের ছেলে। 

মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক আবু হেনা মোহাম্মদ জামাল এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, ওমর আলী মাঠে কাজ করছিলেন যখন তিনি অসুস্থ হয়ে পড়েন। আর আব্দুল বাতেন মাঝি শহরের বাজার একালায় ছিলেন। কিন্তু তাদের দুজনকেই মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়। তাদের মধ্যে হিটস্ট্রোকের উপসর্গ ছিল।" 

তিনি আরও বলেন, "এছাড়া আরও চারজনকে হিটস্ট্রোকের উপসর্গ নিয়ে সদর হাসপাতালে আনা হয়েছে। তাদের মধ্যে তিনজনকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে এবং বাকি একজনকে চিকিৎসা শেষে বাড়ি ফেরত পাঠানো হয়েছে।

এর আগে গতকাল সোমবার সাতক্ষীরায় নিজের কর্মস্থল শহরের নবারুণ উচ্চ বালিকা বিদ্যালয়ে অসুস্থ হয়ে পড়েন ফারুক হোসেন। প্রথমে তাকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থান অবনতি হলে রাতে খুলনা সিটি মেডিকেলে ভর্তি করা হয়। সেখানে লাইফ সাপোর্টে থাকাকালীন অবস্থায় আজ সকালে তার মৃত্যু হয়। মৃত শিক্ষক ফারুক হোসেন ওই বিদ্যালয়ের সহকারি ইংরেজী শিক্ষক।

বিভি/এজেড

মন্তব্য করুন:

সর্বাধিক পঠিত
Drama Branding Details R2
Drama Branding Details R2