• NEWS PORTAL

  • শুক্রবার, ১৭ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

রাঙামাটিতে স্বস্তির বৃষ্টি দিনে বজ্রপাতে নিহত ৩, আহত ৭

রাঙামাটি প্রতিনিধি

প্রকাশিত: ১৫:১৭, ২ মে ২০২৪

ফন্ট সাইজ
রাঙামাটিতে স্বস্তির বৃষ্টি দিনে বজ্রপাতে নিহত ৩, আহত ৭

প্রায় এক মাস ধরে তীব্র দাবদাহের অবসান ঘটিয়ে দীর্ঘ প্রতীক্ষার পর রাঙামাটিতে স্বস্তির বৃষ্টি নামলেও বজ্রপাতে ৩জন নিহত হয়েছেন। এ সময় বজ্রপাতে আহত হয়েছে আরো ৭জন। 

বৃহস্পতিবার (২ মে) সকালে রাঙামাটি শহরের সিলেটি পাড়া ও বাঘাইছড়ি উপজেলার রুপাকারী ইউনিয়ন ও সাজেকের লংথিয়ান পাড়ায় এই ঘটনা ঘটে। 

নিহতরা হলেন- রাঙামাটি শহরের সিলেটি পাড়ার বাসিন্দা মো. নজির আহমেদ (৫০), বাঘাইছড়ি উপজেলাধীন রুপাকারী ইউনিয়নের মুসলিম ব্লকের বাসিন্দা বাহারজান বেগম (৫৫) ও সাজেক ইউনিয়নের বেটলিং মৌজার লংথিয়ান পাড়ার বাসিন্দা তনিবালা ত্রিপুরা গৃহিনী (৩৭)।

জানা গেছে, রাঙামাটি শহর সংলগ্ন সিলেটি পাড়া এলাকায় কাপ্তাই হ্রদে বরশি দিয়ে মাছ ধরার সময় বজ্রপাতে গুরুতর আহত হয় নজির আহাম্মেদ (৫০) নামের এক ব্যক্তি। পরে খবর পেয়ে তাকে উদ্ধার করে রাঙামাটি জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

রূপকারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জ্যাসমিন চাকমা জানান, বাহারজান বেগম গরু আনতে গিয়ে বজ্রপাতে নিহত হন। এসময় একটি ছাগলও মারা যায়। অন্যদিকে তনিবালা ত্রিপুরা গৃহিনী (৩৭) ঘরে কাজ করার সময় বজ্রপাতে নিহত হয়।

রাঙামাটি জেনারেল হাসপাতালের আরএমও ডা. শওকত আকবর খান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নজির আহাম্মদ নামে এক ব্যক্তিকে হাসপাতালে আনার আগেই মারা যান।

বাঘাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা শিরীন আক্তার জানান, অনেক দিন পর বৃহস্পতিবার সকালে বজ্রপাতসহ বৃষ্টি হয়। এতে দুই নারীসহ তিনজন নিহত হন। নিহতের পরিবারকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ১০ হাজার টাকা আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

বিভি/এজেড

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2