• NEWS PORTAL

  • রবিবার, ১৯ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

‘এই সংবাদ সম্মেলনের পর আমার মৃত্যু হলে দায়ী থাকবে এমপি’ (ভিডিও)

শরীয়তপুর প্রতিনিধি

প্রকাশিত: ১৬:৫১, ৭ মে ২০২৪

আপডেট: ১৭:১৭, ৭ মে ২০২৪

ফন্ট সাইজ
‘এই সংবাদ সম্মেলনের পর আমার মৃত্যু হলে দায়ী থাকবে এমপি’ (ভিডিও)

শরীয়তপুর সদর উপজেলা নির্বাচনে স্থানীয় সংসদ সদস্য ইকবাল হোসেন অপু ও তার সমর্থিত উপজেলা চেয়ারম্যান প্রার্থী উজ্জল আকনের বিরুদ্ধে প্রচার-প্রচারণায় বাধাদান, কর্মী সমর্থকদের হত্যার হুমকি, মারধরসহ নানা অভিযোগ করেছেন প্রতিদ্বন্দ্বী উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী বিল্লাল হোসেন দিপু মিয়া। 

বিল্লাল হোসেন দিপু মিয়া এই সংবাদ সম্মেলনের পরে তাকে হত্যা করা হতে পারে বলে শঙ্কা প্রকাশ করেছেন সংবাদ সম্মেলনে। তিনি বলেন, “আমাকে যদি হত্যা করা হয় বা আমার জীবনের কোনো ক্ষতি হয় তাহলে তার জন্য 'স্থানীয় সংসদ সদস্য ইকবাল হোসেন অপু' দায়ী থাকবে। আমি বাঁচতে চাই, আমি সুস্থ একটি প্রতিযোগিতামূলক নির্বাচন চাই। আমি একজন প্রার্থী, অথচ পালং থানার ওসি আমার ফোনও ধরে না। আমি তার কাছ থেকে কোনো আইনি সহায়তা পাচ্ছি না। রিটার্নিং অফিসারও আমাদের কথা শুনে না। সংসদ সদস্য ও তার সমর্থিত প্রার্থীর কাছে সবাই জিম্মি হয়ে পড়েছে। আমি জিম্মি দশা থেকে মুক্তি চাই। প্রয়োজনে আমি প্রধানমন্ত্রীর কাছে যাব। তবুও আমি নির্বাচন থেকে সরে যাব না। আমি পালং এর জনগণকে আশ্বস্ত করতে চাই, আমার শরীরে একফোটা রক্ত থাকলেও আমি নির্বাচন থেকে সরে যাব না। আমি আপনাদের সাথেই থাকবো”।

মঙ্গলবার (৭ মে) বেলা ১১টায় শরীয়তপুর শহরের রুপনগর বিল্লাল হোসেন দিপুর মিয়ার নিজ বাসায় এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সেখানে বিল্লাল হোসেন দিপু মিয়ার সহধর্মিনী ফেন্সি বেগম, তার ভাই বাংলাদেশ ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সহসভাপতি ফাহাদ হোসেন তপু, ছেলে আলিফ মিয়া উপস্থিত ছিলেন। 

উল্লেখ্য, আগামী ২১ মে শরীয়তপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ হবে।

বিভি/টিটি

মন্তব্য করুন:

সর্বাধিক পঠিত
Drama Branding Details R2
Drama Branding Details R2