• NEWS PORTAL

  • রবিবার, ১৯ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

৮০০ টাকার জন্য রিকশাচালককে কুকুরের সঙ্গে শিকলে বেঁধে নির্যাতন!

প্রকাশিত: ২২:৪১, ৭ মে ২০২৪

ফন্ট সাইজ
৮০০ টাকার জন্য রিকশাচালককে কুকুরের সঙ্গে শিকলে বেঁধে নির্যাতন!

সাভারে পাওনা ৮০০ টাকার জন্য এক রিকশাচালক রবিউল ইসলামকে কুকুরের সঙ্গে শেকলে গাছে বেঁধে মারধর ও নির্যাতনের অভিযোগ উঠেছে। এ ঘটনায় পুলিশ ভুক্তভোগী রিকশাচালককে উদ্ধার করলেও পালিয়ে গেছে অভিযুক্ত ভাঙারি ব্যবসায়ী মামুন।

মঙ্গলবার (৭ মে) দুপুরে তেঁতুলঝোড়া ইউনিয়নের ভরালি এলাকার একটি গাছের সঙ্গে বেঁধে রাখার ৭ ঘণ্টা পর পুলিশ ওই রিকশাচালককে উদ্ধার করে।

পুলিশ ও স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা গেছে, রবিউল ইসলাম স্ত্রী সন্তানদের নিয়ে তেঁতুলঝোড়ার ঋষিপাড়া এলাকায় বসবাস করে। রাজধানীতে রিকশা চালিয়ে জীবিকা নির্বাহ করেন। এক সময় তিনি রিকশায় করে ভরালি এলাকার ভাঙ্গারির ব্যবসায়ী মামুন মিয়ার মালামাল আনা নেওয়া করতেন।

ওই সময় মামুন মিয়ার কাছ থেকে রবিউল ৮০০ টাকা ধার নিয়েছিলেন। যা পরিশোধ না করেই জীবিকার তাগিদে তিনি রাজধানীতে চলে যান। সেই টাকার জন্যই মামুনরবিউলকে ধরে কুকুরের সঙ্গে শেকল দিয়ে বেঁধে রাখেন।

ভক্সপপ থাকলে দিবেন..  (রবিউল ইসলাম বলেন, ‘আমি  সকাল সাতটার দিকে তেঁতুলঝোড়ার কাঁঠালতলা এলাকা দিয়ে যাচ্ছিলাম। মামুন সেখান থেকে আমাকে ভরালি এলাকায় তাঁর দোকানে নিয়া যায়। এরপর মারধর করে আমারে কুকুরের সঙ্গে শিকল দিয়া বাইন্দা রাখে। বেলা ১টার দিকে পুলিশ আমারে উদ্ধার করে।)

পুলিশ রবিউল ইসলামকে উদ্ধারের পর থেকে ব্যবসায়ী মামুন গাঁ ঢাকা দেওয়ায় তাঁর সঙ্গে কথা বলা সম্ভব হয়নি।

সত্যতা নিশ্চিত করে সাভারের চামড়া শিল্প নগরী পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা (পরিদর্শক) রাসেল মোল্লা বলেন, খবর পেয়ে রবিউলকে পুলিশ উদ্ধার করেছে। কিন্তু ব্যবসায়ী মামুন গাঁ ঢাকা দেওয়ায় তাঁকে আটক করা যায়নি। 

বিভি/রিসি

মন্তব্য করুন:

সর্বাধিক পঠিত
Drama Branding Details R2
Drama Branding Details R2