• NEWS PORTAL

  • সোমবার, ২০ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

লক্ষ্মীছড়িতে কেন্দ্র দখলের চেষ্টা, দুটি কেন্দ্রে ভোট স্থগিত

খাগড়াছড়ি প্রতিনিধি

প্রকাশিত: ১৩:১৫, ৮ মে ২০২৪

ফন্ট সাইজ
লক্ষ্মীছড়িতে কেন্দ্র দখলের চেষ্টা, দুটি কেন্দ্রে ভোট স্থগিত

৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে ১ম ধাপে খাগড়াছড়ির চার উপজেলায় ভোট গ্রহণ চলছ। সকাল ১০টার দিকে লক্ষ্মীছড়ির যতীন্দ্র কার্বারী সরকারি বিদ্যালয় ও লেলাং পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র আওয়ামী লীগ ও ইউপিডিএফ প্রসীত সমর্থিত চেয়ারম্যান প্রার্থীর পক্ষে কেন্দ্র দখলের চেষ্টায় দুই কেন্দ্রে ভোট গ্রহণ স্থগিত করা হয়।

বিভিন্ন কেন্দ্র ঘুরে দেখা গেছে কেন্দ্রগুলোতে ভোটার উপস্থিতি নেই বললেই চলে।

খাগড়াছড়ি জেলার ৯টি উপজেলার মধ্যে প্রথম ধাপে চারটি উপজেলা মানিকছড়ি, লক্ষ্মীছড়ি, মাটিরাঙ্গা ও রামগড়ে ভোট হচ্ছে। এরমধ্যে লক্ষ্মীছড়ি উপজেলার ফুত্যাছড়ি ও শুকনাছড়ি নামে দুইটি কেন্দ্রে হেলিকপ্টারযোগে ভোটের মালালাম ও লোকবল পাঠানো হয়। 

চার উপজেলায় চেয়ারম্যান পদে ১৩ জন ও ভাইস চেয়ারম্যান পদে ২৪ প্রার্থী প্রতিদ্বন্দিতা করছে। ভোটার সংখ্যা ২লাখ ১৩ হাজার ৮৯৭ জন। ভোট কেন্দ্র রয়েছে ৯০ টি। লক্ষ্মীছড়ি ও রামগড়ে বেশিরভাগ কেন্দ্রই ঝুঁকিপূর্ণ বলে ধরা হয়েছে। 

চারটি উপজেলার মধ্যে তিনটি উপজেলায় আওয়ামী লীগের নেতাকর্মীরা প্রতিদ্বন্দিতা করলেও লক্ষ্মীছড়ি উপজেলায় পাহাড়ের আঞ্চলিক দল ইউপিডিএফ প্রসীত গ্রুপের প্রার্থী রয়েছে।

নির্বাচনে অপ্রীতিকর ঘটনা এড়াতে নিরাপত্তার জোরদার করা হয়েছে। চার উপজেলায় ৯০ কেন্দ্রে ভোটার সংখ্যা ২ লাখ ১৩ হাজার ৮৯৭ জন।

বিভি/রিসি

মন্তব্য করুন:

সর্বাধিক পঠিত
Drama Branding Details R2
Drama Branding Details R2