• NEWS PORTAL

  • সোমবার, ২০ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

ফরিদপুর সদরে সামচুল, মধুখালীতে মুরাদ ও চরভদ্রাসনে আনোয়ার বিজয়ী

ফরিদপুর প্রতিনিধি

প্রকাশিত: ২১:৫৭, ৮ মে ২০২৪

আপডেট: ২২:০৬, ৮ মে ২০২৪

ফন্ট সাইজ
ফরিদপুর সদরে সামচুল, মধুখালীতে মুরাদ ও চরভদ্রাসনে আনোয়ার বিজয়ী

সামচুল আলম চৌধুরী (বায়ে) মোহাম্মদ মুরাদুজ্জামান (মাঝে) ও আনোয়ার আলী মোল্লা

৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে ফরিদপুরের সদর, মধুখালী ও চরভদ্রাসন উপজেলা এই তিনটি উপজেলা পরিষদের নির্বাচনের ভোট গ্রহণ শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়েছে। বুধবার সকাল ৮টা থেকে বিকেল চারটা পর্যন্ত ভোটগ্রহণ চলে।

এতে ফরিদপুর সদরে ৩১ হাজার ৯৩১ ভোট পেয়ে সামচুল আলম চৌধুরী, মধুখালীতে ২৯ হাজার ৪৭৮ ভোট পেয়ে মোহাম্মদ মুরাদুজ্জামান ও চরভদ্রাসনে ১৬ হাজার ১৬ ভোট পেয়ে আনোয়ার আলী মোল্লা চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন।

ফরিদপুর সদর উপজেলা পরিষদের ১৫৪টি কেন্দ্রের বেসরকারি ফলাফল অনুযায়ী আনারস প্রতীকে সামচুল আলম চৌধুরী ৩১ হাজার ৯৩১ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী টেলিফোন প্রতীকে মনিরুল হাসান মিঠু পেয়েছেন ৩০ হাজার ৯ ভোট। 

মধুখালী উপজেলায় দোয়াত-কলম প্রতীকে মোহাম্মদ মুরাদুজ্জামান ২৯ হাজার ৪৭৮ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী হেলিকপ্টার প্রতীকে মো. শহীদুল ইসলাম পেয়েছেন ১৬ হাজার ৭২৩ ভোট।

চরভদ্রাসনে আনারস প্রতীকে আনোয়ার আলী মোল্লা ১৬ হাজার ১৬ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ইঞ্জিনিয়ার সৈয়দ নিজামুদ্দিন পেয়েছেন ১০ হাজার ৪৫৪ ভোট।

জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তামো. তারেক আহমেদ এ তথ্য নিশ্চিত করে জানান, ভোট গণনা শেষে রাতে বেসরকারি ফলাফল অনুযায়ী তাদের বিজয়ী ঘোষণা করা হয়।

বিভি/এজেড

মন্তব্য করুন:

সর্বাধিক পঠিত
Drama Branding Details R2
Drama Branding Details R2