• NEWS PORTAL

  • সোমবার, ২০ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

ফলাফল ঘোষণাকে কেন্দ্র করে ককটেল বিস্ফোরণ, ছাত্রলীগ নেতাসহ আহত ৫

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ২৩:২৮, ৮ মে ২০২৪

আপডেট: ১৭:৪১, ৯ মে ২০২৪

ফন্ট সাইজ
ফলাফল ঘোষণাকে কেন্দ্র করে ককটেল বিস্ফোরণ, ছাত্রলীগ নেতাসহ আহত ৫

প্রতীকী ছবি

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে ফলাফল ঘোষণাকে কেন্দ্র করে উপজেলা পরিষদের সামনে চেয়ারম্যান প্রার্থী আশরাফুল ইসলাম ও হুমায়ন রেজার সমর্থকদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া হয়েছে। এতে ছাত্রলীগের কয়েকজন নেতা-কর্মী আহত হয়েছে। এদের মধ্যে গুরুতর আহত অবস্থায় দুইজনকে হাসপাতালে ভর্তি করা হয়। 

বুধবার (৮ মে) রাত সাড়ে ৮টার দিকে ফলাফল ঘোষণা চলাকালে গোমস্তাপুর উপজেলা পরিষদের সামনে চেয়ারম্যান প্রার্থী বিএনপির বহিষ্কৃত নেতা আশরাফুল ইসলাম ও জেলা আওয়ামী লীগ সহসভাপতি হুমায়ুন রেজার সমর্থকদের মধ্যে এই ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এতে উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহরিয়ার জামান আনসারীসহ দুইজন গুরুতর ও অন্তত ৫ জন আহত হয়েছে। গুরুতর আহতদের উদ্ধার করে গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ ঘটনার জেরে পরবর্তীকালে ফলাফল সংগ্রহ ও পরিবেশন কেন্দ্রের সামনে ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে। 

জানা যায়, সন্ধ্যার পর থেকেই ফলাফল পরিবেশন কেন্দ্রের সামনে অবস্থান নেয় দুই চেয়ারম্যান প্রার্থী আশরাফুল ইসলাম ও হুমায়ন রেজার কর্মী-সমর্থকরা। এ সময় এক পর্যায়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে তারা। এ সময় পুলিশ, র‍্যাব, বিজিবির সদস্যরা তাদের ছত্রভঙ্গ করতে লাঠিচার্জ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

গুরুতর আহত দুই জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করা হয়। 

এ বিষয়ে গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চৌধুরী জোবায়ের আহমেদ জানান, দুই পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। পরবর্তীকালে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

বিভি/টিটি

মন্তব্য করুন:

সর্বাধিক পঠিত
Drama Branding Details R2
Drama Branding Details R2