• NEWS PORTAL

  • সোমবার, ২০ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

অসুস্থ গরুর গোশত বিক্রি করছিল ২ ব্যবসায়ী, অতঃপর...

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ২২:৫৪, ১০ মে ২০২৪

ফন্ট সাইজ
অসুস্থ গরুর গোশত বিক্রি করছিল ২ ব্যবসায়ী, অতঃপর...

চাঁপাইনবাবগঞ্জে অসুস্থ গরু জবাই ও পরিবহন করে অন্য জায়গায় বিক্রির উদ্দেশ্যে নিয়ে যাওয়ায় পথে এলাকাবাসীর হাতে আটক দুই মাংস ব্যবসায়ীকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। বৃহস্পতিবার (৯ মে) রাত সাড়ে ১০ টার দিকে জেলার গোমস্তাপুর উপজেলায় ওই ব্যবসায়ীদ্বয়কে মোট ২৫ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক গোমস্তাপুর উপজেলা নির্বাহী অফিসার।

দন্ডপ্রাপ্ত মাংস ব্যবসায়ীরা হলেন, জেলার নাচোল উপজেলার করমজা গ্রামের আবুল হোসেনের ছেলে এজাবুল এবং একই উপজেলার বেনীপুর গ্রামের তোফাজ্জল হকের ছেলে টুটুল।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার বাঙ্গাবাড়ি ইউনিয়নের সন্তোষপুর শিশাটোলা গ্রামের হাসান আলীর বাড়ি থেকে একটি অসুস্থ্য গরু জবাই করে পিকাপ করে অন্য জায়গায় বিক্রির উদ্দেশ্যে নিয়ে যাচ্ছিল এজাবুল ও টুটুল। এ সময় পথে রহনপুর পৌর এলাকার বেইলি ব্রীজ এলাকায় তাদের আটক করে এলাকাবাসী। পরে স্থানীয় লোকজন প্রশাসনকে খবর দিলে উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. কাওসার আলী উপস্থিত হয়ে পরীক্ষা শেষে মাংসগুলো অসুস্থ গরুর মাংস বলে নিশ্চিত করলে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে উপজেলা প্রশাসন ও প্রাণী সম্পদ দপ্তর।

উপজেলা নির্বাহী অফিসার নিশাত আনজুম অনন্যা বলেন, সন্তোষপুর শিশাটোলা থেকে অসুস্থ গরুটি জবাই করে রাজশাহী নিয়ে যাওয়া হচ্ছিল। পরে স্থানীয়দের দেয়া তথ্যের ভিত্তিতে উপজেলার রহনপুর পৌর এলাকার বেইলি ব্রীজ এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে দুই মাংস ব্যবসায়ীকে ২৫ হাজার টাকা জরিমানা করা হয়। পরে জব্দকৃত মাংস জনতার সামনে মাটির নিচে পুঁতে ফেলা হয়। এছাড়া স্থানীয়দের মাধ্যেমে অন্যান্য মাংস ব্যবসায়ীদেরও সতর্ক করা হয়।

বিভি/এজেড

মন্তব্য করুন:

সর্বাধিক পঠিত
Drama Branding Details R2
Drama Branding Details R2