• NEWS PORTAL

  • রবিবার, ১৪ জুলাই ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

তিন হাজার নেতাকর্মীদের আপ্যায়ন করালেন প্রতিমন্ত্রী মহিববুর রহমান

মহিবুল্লাহ পাটোয়ারী, পটুয়াখালী

প্রকাশিত: ১৯:৩৮, ১৫ জুন ২০২৪

ফন্ট সাইজ
তিন হাজার নেতাকর্মীদের আপ্যায়ন করালেন প্রতিমন্ত্রী মহিববুর রহমান

ছবি: সংগৃহিত

আসন্ন পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার আওয়ামী লীগসহ সর্বস্তরের জনসাধারণের সাথে শুভেচ্ছা বিনিময় ও ৩ হাজার মানুষকে দুপুরের খাবার খাওয়ানোর মাধ্যমে আপ্যায়ন করালেন বাংলাদেশ সরকারের দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী মো. মহিববুর রহমান এমপি।

শনিবার (১৫ জুন) দুপুরে রাঙ্গাবালী উপজেলা চত্তরে প্যান্ডেল সাজিয়ে উৎসবমুখর পরিবেশে সর্বস্তরের জনগণকে গরু, খাসী, ডাল দিয়ে দুপুরের খাবার খাওয়ানো হয়। এসময় আওয়ামী লীগের নেতাকর্মীদের মিলন মেলায় পরিণত হয় পুরো উপজেলা চত্ত্বর। মন্ত্রীর এমন উদ্যোগকে স্বাগত জানিয়ে প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন আগত সকল জনসাধারণ।

এসময় সবার সাথে একই টেবিলে বসে স্বস্ত্রীক খাবার গ্রহণ করে সবার সাথে শুভেচ্ছা বিনিময় করেন দুর্যোগ প্রতিমন্ত্রী। মো. মহিববুর রহমান এমপি বলেন, পবিত্র ঈদ উল আযহার আর মাত্র ক’দিন বাকি। তাই ঈদকে কেন্দ্র করে সবার সাথে দেখা করে মাননীয় প্রধানমন্ত্রীর ঈদ শুভেচ্ছা বার্তা সবার মাঝে পৌঁছে দিতে এমন আয়োজন। তাছাড়া বরাবরই দীর্ঘ বছর ধরে কলাপাড়া ও রাঙ্গাবালীতে এমন আয়োজন তিনি করে আসছেন বলেও জানান প্রতিমন্ত্রী। এসময় তিনি সবার কাছে মাননীয় প্রধানমন্ত্রীর জন্য দোয়া প্রার্থনা করেন।

বিভি/পিএইচ

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2