• NEWS PORTAL

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

শিশু সন্তানকে কোলে নিয়ে ট্রেনের নিচে ঝাঁপ

প্রকাশিত: ১১:০৩, ১৩ অক্টোবর ২০২১

আপডেট: ১৫:৫৯, ১৩ অক্টোবর ২০২১

ফন্ট সাইজ
শিশু সন্তানকে কোলে নিয়ে ট্রেনের নিচে ঝাঁপ

গাজীপুরের শ্রীপুর রেলস্টেশন সংলগ্ন কাটাপুল এলাকায় শিশুসন্তান নিয়ে চলন্ত ট্রেনের নীচে ঝাঁপিয়ে পড়ে আত্মহত্যা করেছেন এক মা। এতে মা নিহত হয়েছেন। প্রাণে বাঁচলেও তাঁর কন্যাসন্তান গুরুতর আহত হয়েছে।

বুধবার (১৩ অক্টোবর) সকালে এই ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে হতাহতদের পরিচয় জানা যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল সাড়ে ছয়টার দিকে শ্রীপুর পৌরসভা কাটাপুল এলাকায় ঢাকা থেকে ময়মনসিংহগামী বলাকা এক্সপ্রেস ট্রেনের নিচে দুই বছরের সন্তানসহ এক নারী ঝাঁপ দেন। এতে ঘটনাস্থলেই ওই নারী নিহত হন। এতে তাঁর শিশুসন্তানের হাত ও মাথা থেঁতলে যায়।

স্থানীয়রা উদ্ধার করে প্রথমে শ্রীপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায় শিশুটিকে। তবে এটি আত্মহত্যা, না-কি দুর্ঘটনা, তা নিশ্চিত করে বলা যাচ্ছে না।

শ্রীপুর রেলওয়ে স্টেশন মাস্টার হারুণ অর রশিদ জানান, সকাল ৭টার দিকে স্টেশন চত্বর থেকে এক কিলোমিটার উত্তরে কাটাপুল এলাকায় ট্রেনের নিচে সন্তানসহ এক নারী কাটা পড়ার খবর পান। এতে ওই নারী ঘটনাস্থলেই নিহত হন। 
তিনি আরও জানান, তাঁর সন্তানকে শ্রীপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়েছে। তবে এটা আত্মহত্যা নাকি দুর্ঘটনা তা নিশ্চিত করে বলা যাচ্ছে না। তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে গিয়ে বিস্তারিত জেনে রেলওয়ে পুলিশকে জানানো হয়েছে বলে জানান তিনি।

শ্রীপুর স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক মাহমুদা জানান, শিশুটির হাত থেকে মাংস খুলে পড়ে গেছে। তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়।

বিভি/এএন

মন্তব্য করুন: