• বৃহস্পতিবার, ২০ জানুয়ারি ২০২২ | ৭ মাঘ ১৪২৮

BVNEWS24 || বিভিনিউজ২৪

পিরোজপুরে একযোগে পাঁচটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে চুরি

পিরোজপুর প্রতিনিধি

প্রকাশিত: ১৯:০৩, ৬ ডিসেম্বর ২০২১

আপডেট: ১৯:০৪, ৬ ডিসেম্বর ২০২১

ফন্ট সাইজ
পিরোজপুরে একযোগে পাঁচটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে চুরি

পিরোজপুরের সদর উপজেলার একযোগে পাঁচটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে চুরি হয়েছে। এসময় ল্যাপটপ, প্রজেক্টরসহ বিভিন্ন মালামাল চুরি করে নিয়ে যায় বলে সংশ্লিষ্ট স্কুল সূত্রে জানা গেছে। এ ঘটনায় থানায় ২টি  সাধারণ ডায়েরি হয়েছে। 

স্কুলগুলোর সূত্রে জানা যায়, পিরোজপুরের ভাইজোড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং সদর উপজেলার শংকরপাশা ইউনিয়নের উত্তর শংকরপাশা হক সরকারি প্রাথমিক বিদ্যালয়, বাশবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, দক্ষিন বাশবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ও বাদোখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে গতকাল রবিবার রাত ১২টা থেকে সকাল ৫টার মধ্যে দরজার তালা ভেঙে চোর ঢোকে। এসময় ভাইজোড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে ২টি ল্যাপটপ ও ১টি প্রোজেক্টর নিয়ে যায়। অন্যান্য স্কুল থেকে যেসব সামগ্রী চুরি হয়েছে তার কোন তালিকা এ রিপোর্ট লেখা পর্যন্ত দিতে পারেননি পিরোজপুর সদর উপজেলা শিক্ষা কর্মকর্তা। 

পিরোজপুর সদর উপজেলা শিক্ষা কর্মকর্তা মো. আমজাদ হোসেন বলেন, ৩টি স্কুলে চুরি ও ২টিতে তালা ভাঙার সংবাদ এসেছে। তবে সে দু’টি থেকে কোন মালামাল চোরে নিয়েছে কি না এখনও জানি না।  

তিনি স্কুল প্রধানদের থানায় সাধারণ ডায়রি করার পরামর্শ দেন।

পিরোজপুর সদর থানার ওসি আ.জা.মো মাসুদুজ্জামান জানান, দু’টি স্কুল তেকে চুরি হওয়ার অভিযোগ এসেছে এবং তা সাধারণ ডায়রিভুক্ত করা হয়েছে। 

বিভি/কেএসআর/এসডি

মন্তব্য করুন: