• NEWS PORTAL

  • শুক্রবার, ১৭ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

চাঁদপুরে বিএনপির তিন শতাধিক নেতাকর্মীর বিরুদ্ধে মামলা, আটক ৯

চাঁদপুর প্রতিনিধি

প্রকাশিত: ১৫:২৯, ১১ মার্চ ২০২২

ফন্ট সাইজ
চাঁদপুরে বিএনপির তিন শতাধিক নেতাকর্মীর বিরুদ্ধে মামলা, আটক ৯

পুলিশ ও স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীদের মধ্যে বুধবারের সংঘর্ষের ঘটনায় চাঁদপুরে বিএনপির প্রায় ৩ শতাধিক নেতাকর্মীর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। শুক্রবার (১১ মার্চ) চাঁদপুর মডেল থানার এসআই মোঃ শাজাহান বাদীয় হয়ে এই মামলা দায়ের করেন। এই ঘটনায় নয়জনকে আটক করেছে মডেল থানা পুলিশ। 

আটককৃতরা হলেন- খোকন, মুন্না, লিটন, বাদশা, বারেক ব্যতীত বাকীদের নাম-পরিচয় সম্পর্কে জানা যায়নি। সিসি ফুটেজ দেখে আসামিদের নাম অন্তর্ভুক্তি করা হয়েছে বলে থানা সূত্রে জানা গেছে।

মামলায় চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব ইব্রাহিম কাজী জুয়েলকে প্রধান আসামি করা হয়েছে। এছাড়া বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দলসহ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীদের এই মামলায় আসামি করা হয়েছে। 

এব্যাপারে চাঁদপুর মডেল থানার অফিসার্স ইনচার্জ আবদুর রশিদ জানান, ৮৯ জনের নাম উল্লেখ ও ২০০ জনকে অজ্ঞাত দেখিয়ে পুলিশ আক্রান্ত ও বিস্ফোরক আইনে মামলা (মামলা নং ২৯, তাং ১১/৩/২০২২ইং) দায়ের করা হয়েছে।

দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে গত ৯ মার্চ চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ সমাবেশকে কেন্দ্র করে পুলিশ ও স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীদের মধ্যে ব্যাপক সংঘর্ষ হয়। এতে পুলিশ ও স্বেচ্ছাসেবক দলের কমপক্ষে ২০ জন আহত হয়েছে।

বিভি/আরবি/এইচএস

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2