• NEWS PORTAL

  • শুক্রবার, ১৭ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

প্রেমিকের সঙ্গে অভিমানে স্কুলছাত্রীর আত্নহত্যা 

সাতক্ষীরা প্রতিনিধি

প্রকাশিত: ১৯:১৬, ১১ মার্চ ২০২২

ফন্ট সাইজ
প্রেমিকের সঙ্গে অভিমানে স্কুলছাত্রীর আত্নহত্যা 

সাতক্ষীরার শ্যামনগর উপজেলার রমজাননগর ইউনিয়নের মানিকখালী গ্রামে প্রেমিকের সঙ্গে অভিমান করে এক স্কুলছাত্রী আত্নহত্যা করেছে। বৃহস্পতিবার (১০ মার্চ) গভীর রাতের কোনো এক সময় ঘরের সিলিংফ্যানে ওড়না পেচিয়ে আত্নহত্যা করে মেয়েটি। 

স্কুলছাত্রী মালতী বর্মন (১৬) মানিকখালি গ্রামের শ্রীবাস বর্মন-এর মেয়ে ও ভেটখালি এ. করিম মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী।

স্কুল ছাত্রীর মা সুচিত্রা রাণী জানান, বৃহস্পতিবার সন্ধ্যার পর বাড়ির সবাই মিলে পালা গান শুনতে গিয়েছিলাম। রাত সাড়ে ১১টার দিকে বাড়িতে ফিরে দেখি মেয়ে ঘরের ফ্যানের সঙ্গে ঝুলছে। দরজা ভেঙে মেয়েকে নামানোর পর গ্রাম্য ডাক্তার এসে মারা গেছে বলে জানায়।

মৃত্যুর কারণ হিসেবে তিনি এসময় অভিযোগ করে বলেন, মুন্সিগঞ্জ ইউনিয়নের কলবাড়ি এলাকার তুষার বর্মন-এর ছেলে হিরণ বর্মন-এর সঙ্গে মালতী’র এক বছর ধরে সম্পর্ক ছিলো। আমাদের পরিবারের পক্ষ থেকে বিষয়টি মেনে নিলেও হিরণ-এর মা বিষয়টি মেনে নিচ্ছিলো না। রাতে আমরা বাড়িতে না থাকায় মোবাইল ফোনে হিরণ-এর সঙ্গে কথা বলার এক পর্যায়ে মালতী আত্নহত্যা করেছে। আত্নহত্যার পর মালতী’র মোবাইল ফোনে রাতে হিরন ১৫৫ বার কল দিয়েছে বলে তিনি জানান। 

সুচিত্রা রাণী বলেন, ওই ছেলের কারণেই আমার মেয়ে মালতী মারা গেছে। 

শ্যামনগর থানার ওসি কাজী ওয়াহিদ মোর্শেদ জানান, শুক্রবার সকালে তার মৃতদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। তিনি আরও জানান, তার মৃত্যুর আসল রহস্য জানা যাবে ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর।

বিভি/এজে/এএন

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2