• NEWS PORTAL

  • মঙ্গলবার, ১৪ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

হরতাল দিয়ে দ্রব্য মূল্যের নিয়ন্ত্রণ করা যাবে না: পরিকল্পনামন্ত্রী

সিলেট প্রতিনিধি

প্রকাশিত: ১৪:১৯, ১৫ মার্চ ২০২২

আপডেট: ১৪:১৯, ১৫ মার্চ ২০২২

ফন্ট সাইজ
হরতাল দিয়ে দ্রব্য মূল্যের নিয়ন্ত্রণ করা যাবে না: পরিকল্পনামন্ত্রী

পরিকল্পনামন্ত্রী

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, হরতাল দিয়ে দ্রব্য মূল্যের নিয়ন্ত্রণ করা যাবে না, হরতালের দিন গাড়ি বন্ধ থাকলে ওইদিন দ্রব্য মূল্যের বাড়বে। বাম জোটকে হরতালের বিকল্প ভাবতে হবে। 

মঙ্গলবার (১৫ মার্চ) দুপুরে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের প্রথম সেমিস্টারের লেভেল-১ এর ওরিয়েন্টেশন ২০২১ অনুষ্ঠান শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

এর আগে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে ছাত্র পরামর্শ ও নির্দেশনা পরিচালক প্রফেসর ড. মো. মোস্তফা সামছুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান পৃষ্ঠপোষক হিসেবে বক্তব্য রাখেন উপাচার্য প্রফেসর ড. মো. মতিয়ার রহমান হাওলাদার। অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর, ডিন, রেজিস্ট্রারসহ উর্ধ্বতন কর্মকতারা বক্তব্য রাখেন। অনুষ্ঠানে নবীন শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, কৃষি মাতৃ স্নেহে ও পিতৃ স্নেহে লালন করছে। কৃত্রিম মাংস, মাছ বাজারে প্রবেশ করেছে। পরিবর্তনের কোনো বিকল্প নেই। আমরা পরিবর্তনে অংশ গ্রহণ করতে চাই। 

গবেষণা কম হওয়ার ক্ষুব্ধ প্রধানমন্ত্রী। গবেষণার জন্য সরকার ব্যয় করতে চায়। জ্ঞান বিজ্ঞান ও গবেষণায় অবদান না রাখলে অন্যের ওপর নির্ভরশীল থাকতে হবে। মৌলিক গবেষণায় আরো এগিয়ে আসতে হবে।

বিভি/ডিএস/এইচএস

মন্তব্য করুন: