• NEWS PORTAL

  • শুক্রবার, ০৩ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

ট্রাক-প্রাইভেটকারের সংঘর্ষে নিহত ৫

চট্টগ্রাম প্রতিনিধি

প্রকাশিত: ১১:০৯, ২১ মার্চ ২০২২

আপডেট: ১৩:৫৭, ২১ মার্চ ২০২২

ফন্ট সাইজ
ট্রাক-প্রাইভেটকারের সংঘর্ষে নিহত ৫

দুমড়ে মুচড়ে যাওয়া প্রাইভেটকারটি

চট্টগ্রামের লোহাগাড়ার আধুনগর এলাকায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে মালবাহী ট্রাক ও প্রাইভেটকারের সংঘর্ষে পাঁচজন নিহত হয়েছেন। এ সময় গুরুতর আহত হয়েছেন আরো একজন।

সোমবার (২১ মার্চ) ভোর সাড়ে ৫টার দিকে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় প্রাইভেট কারটি দুমড়ে মুচড়ে যায়।

নিহতদের মধ্যে দুজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন, লোহাগাড়ার ৩০ বছরের হারুনুর রশিদ ও ৩৩ বছরের সাইদুল ইসলাম। অন্য দু’জনও যুবক। নিহতরা সবাই প্রাইভেটকারের যাত্রী। নিহত হারুন লোহাগাড়ার উপজেলার নাছির উদ্দিনের ছেলে।

লোহাগাড়া থানার ওসি আতিকুর রহমান জানান, আজ সোমবার একটি প্রাইভেটকারে করে কয়েকজন চট্টগ্রাম শহর থেকে কক্সবাজারে বেড়াতে যাচ্ছিল। পথে লোহাগাড়া উপজেলার আধুনগর বাজারে ট্রাকের সঙ্গে প্রাইভেটকারটির সংঘর্ষ হয়। এসময় চারজন নিহত হয়। এ ছাড়া আহত হয় আরও একজন।

দোহাজারী হাইওয়ে থানার ওসি, সিরাজুল ইসলাম জানায়, প্রাইভেটকারটি কক্সবাজারের দিকে আর ট্রাকটি চট্টগ্রামের দিকে যাচ্ছিল। আধুনগর বাজার এলাকায় সংঘর্ষের ঘটনায় ঘটনাস্থলেই চারজন নিহত হয়। একজন গুরুতর আহত হয়েছে। নিহত ও আহতদের মরদেহ উদ্ধার করে লোহাগাড়া মা মণি হাসপাতালে রাখা নেওয়া হয়। পরে গুরুতর আহত প্রাইভেটকারের অপর এক যাত্রীকে সকাল পৌনে ৯টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে আনা হলে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ময়নাতদন্তের জন্য তাদের মরদেহ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

বিভি/এনইউটি/এইচএস

মন্তব্য করুন: