• NEWS PORTAL

  • সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২

তালাবদ্ধ ঘরে মিললো মা-ছেলের রক্তাক্ত মরদেহ

গাজীপুর প্রতিনিধি

প্রকাশিত: ১১:৩৫, ২১ মার্চ ২০২২

আপডেট: ১১:৪০, ২১ মার্চ ২০২২

ফন্ট সাইজ
তালাবদ্ধ ঘরে মিললো মা-ছেলের রক্তাক্ত মরদেহ

গাজীপুর ম্যাপ

গাজীপুরে স্ত্রী-পুত্রকে বটি দিয়ে কুপিয়ে হত্যার পর ঘরে তালা দিয়ে পালিয়েছে মফিজ নামে এক রিকশাচালক। রবিবার (২০ মার্চ) রাতে গাজীপুর মহানগরের গাছা থানার পূর্ব কলমেশ্বর এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- রহিমা (৩৮) ও তার ছেলে রোকন (১৭)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রবিবার দিবাগত রাত ১টার দিকে মহানগরের বোর্ড বাজার পূর্ব কলমেশ্বর এলাকার মো. নাছিরের বাড়ির ভাড়াটিয়া মো. মফিজ (৬০) ঘরের মধ্যে স্ত্রী ও ছেলেকে কুপিয়ে হত্যা করে পালিয়ে যান। মো. মফিজ টাঙ্গাইল মধুপুরের মৃত আজাহার আলীর ছেলে। তিনি পেশায় একজন রিকশাচালক।

নিহত রহিমার স্বজনরা জানান, কয়েকদিন ধরে রাতে স্বামী-স্ত্রীর মাঝে কথা কাটাকাটি হতো। এছাড়া, বিভিন্ন সময় স্ত্রী-সন্তানকে মারধর করতেন মফিজ। রবিবার (২০ মার্চ) সন্ধ্যা ৭টার দিকে বাসায় আসেন। পরে সবাই ঘুমিয়ে পড়লে রাত ১টার দিকে স্ত্রীকে বটি দিয়ে কুপিয়ে হত্যা করেন মফিজ। পরে ছেলে রোকন (১৭) ঘুম থেকে উঠলে তাকেও কুপিয়ে হত্যা করেন। স্ত্রী ও সন্তানকে হত্যার পর ঘরে তালা দিয়ে পালিয়ে যান মফিজ।

গাছা থানার ওসি মো. ইসমাইল হোসেন জানান, ঘটনাস্থল থেকে দু‘জনের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তাছাড়া, ঘটনাস্থল থেকে একটি রক্তমাখা বটি জব্দ করেছে পুলিশ। ঘাতক মফিজকে গ্রেফতারের জন্য পুলিশ বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করছে।

তবে ঘটনার ৯ ঘণ্টা পরও তাকে এখনো  আটক করা যায়নি বলে জানান, জিএমপি’র ডিসি (ক্রাইম) জাকির হোসেন।

বিভি/এমএফ/এইচএস

মন্তব্য করুন: