• NEWS PORTAL

  • শনিবার, ১৮ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

রাঙামাটি-বান্দরবান সীমান্তে ২ গ্রুপের গোলাগুলিতে নিহত ৩, আরো হতাহতের শঙ্কা

প্রকাশিত: ১৩:৪৫, ২২ মার্চ ২০২২

আপডেট: ১৪:৪০, ২২ মার্চ ২০২২

ফন্ট সাইজ
রাঙামাটি-বান্দরবান সীমান্তে ২ গ্রুপের গোলাগুলিতে নিহত ৩, আরো হতাহতের শঙ্কা

রাঙামাটি-বান্দরবান ম্যাপ

রাঙ্গামাটি-বান্দরবান সীমান্তবর্তী রাজবিলা ইউনিয়নে আঞ্চলিক দুই দলের মধ্যে গোলাগুলিতে তিনজন নিহত হয়েছে বলে জানা গেছে। এখনো থেমে থেমে গোলাগুলি চলছে বলে জানিয়েছে স্থানীয় বিভিন্ন সূত্র। তারা এও বলেছে যে, বাড়তে পারে হতাহতের সংখ্যা।
 
মঙ্গলবার (২২ মার্চ) দুপুরে দুর্গম বালুখালি ও বুড়ি পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এই ঘটনার পর পুরো পাহাড়ী এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।  

স্থানীয় সূত্রে জানা যায়, মগ লিবারেশন আর্মির সদস্যদের টহল লক্ষ করে পাহাড়ের চূড়ায় অবস্থান নেয়া অজ্ঞাত সন্ত্রাসীরা তাদেরকে লক্ষ্যে করে গুলিবর্ষণ করে। এতে ঘটনা স্থলেই মগ পার্টির তিন সদস্য নিহত ও দুই সদস্য আহত হয়। পরে উভয় পক্ষই বন্দুক যুদ্ধে লিপ্ত হয়। ঘটনাস্থলে হতাহতের ঘটনা আরো বাড়তে পারে বলে জানান স্থানীয়রা।

ঘটনার খবর পেয়ে পুলিশ ও সেনাবাহিনী ঘটনা স্থলে রওনা হয়েছে। এই ঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। আইন-শৃঙ্খলা বাহিনীর টহল জোরদার করা হয়েছে।

রাঙ্গামাটি পুলিশ সুপার মীর মোদদাছছের হোসেন জানান, হতাহতের খবর পেয়েছি সেনাবাহিনীর সদস্যরা ঘটনা স্থলে গেছেন। তারা ফিরে আসলে আরও বিস্তারিত জানতে পারবো।

হতাহতের সংখ্যা আও বাড়ার আশঙ্কা রয়েছে বলে জানান তারা। খবর পেয়ে পুলিশ ও সেনাবাহিনীর সদস্যরা ঘটনাস্থলে রওয়ানা দিয়েছেন। বান্দরবানের পুলিশ সুপার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

বিভি/এজেড

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2