• NEWS PORTAL

  • রবিবার, ০৫ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

স্কুলের প্রধান শিক্ষককে যুবলীগ নেতার হত্যার হুমকি, থানায় জিডি

যশোর প্রতিনিধি

প্রকাশিত: ১৫:২৬, ৭ এপ্রিল ২০২২

আপডেট: ১৫:৩১, ৭ এপ্রিল ২০২২

ফন্ট সাইজ
স্কুলের প্রধান শিক্ষককে যুবলীগ নেতার হত্যার হুমকি, থানায় জিডি

অভিযুক্ত যুবলীগ নেতা মাজহারুল ইসলাম (বামে)

বিদ্যালয়ের কমিটি গঠনকে কেন্দ্র করে যশোর সদর উপজেলার ইছালী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রবিউল ইসলামকে হত্যার হুমকি দিয়েছেন উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাজহারুল ইসলাম মাজহার। গত সোমবার রাতে সেই অডিও ভাইরাল হয় সামাজিক যোগাযোগ মাধ্যমে। এ ঘটনায় জীবনের নিরাপত্তা চেয়ে যশোর কোতয়ালি মডেল থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন ভুক্তভোগী প্রধান শিক্ষক রবিউল ইসলাম।

বুধবার (৬ এপ্রিল) সাধারণ ডায়েরিটি আমলে নিয়ে তদন্তের অনুমতি দিয়েছেন যশোর সদর জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মঞ্জুরুল ইসলাম। এদিকে ভুক্তভোগী প্রধান শিক্ষকের নিরাপত্তায় স্কুলে সাদা পোশাকে নিরাপত্তা দিচ্ছে পুলিশ।

 

এর আগে থানায় করা সাধারণ ডায়েরিতে (জিডি) রবিউল ইসলাম উল্লেখ করেন, যশোর সদর উপজেলার ইছালী মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির মেয়াদ শেষ হওয়ার পর আগের কমিটির অগোচরে যুবলীগ নেতা মাজহার ও তার সহযোগীরা এডহক কমিটির সভাপতি হিসেবে মনিরুজ্জামানকে নিযুক্ত করেন। এতে ম্যানেজিং কমিটির সদস্য ও অভিভাবকরা ওই কমিটির বিরুদ্ধে অনাস্থা আনাসহ একজন অভিভাবক হাইকোর্টে মামলা করেন। বর্তমানে মামলাটি চলমান রয়েছে। এরই জের ধরে গত ২৪ মার্চ দুপুর ২টার দিকে মাজহার তার মোবাইল ফোন থেকে প্রধান শিক্ষককে কল দিয়ে কমিটি অনুমোদনের জন্য আবেদন করতে বলেন। তাকে 'কমিটির বিষয়ে মামলা চলমান রয়েছে' জানালে তিনি প্রধান শিক্ষককে অকথ্য ভাষায় গালিগালাজসহ জীবননাশের হুমকি দেন। জিডিতে নিরাপত্তা চেয়ে তিনি প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন। 

এ বিষয়ে কোতয়ালি মডেল থানার ইছালী পুলিশ ফাঁড়ির এসআই মোকাররম বাংলাভিশনকে জানান, থানা থেকে তাদের বিষয়টি তদন্ত এবং তাঁর নিরাপত্তা দিতে দায়িত্ব দেয়। দায়িত্ব পাওয়ার পর তিনি তদন্তের জন্য আদালতের অনুমতি প্রার্থনা করেন। গতকাল ৬ এপ্রিল আদালতের অনুমতি পাওয়া গেছে।

এ বিষয়ে সদর উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাজহারুল ইসলাম মাজহার সাংবাদিকদের বলেন, ‘স্কুলের প্রধান শিক্ষক জামায়াত অনুসারি। নানারকম নারী কেলেঙ্কারির সাথে জড়িত। যুবলীগের রাজনীতির সাথে সম্পৃক্ততার কারণে আমার বিরুদ্ধে অপপ্রচার করা হচ্ছে।’

বিভি/কেএস

মন্তব্য করুন: