• NEWS PORTAL

  • সোমবার, ০৬ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

মাত্র ২০০ টাকার জন্য আত্মহত্যা করলো সুরাইয়া

প্রকাশিত: ১৬:২৫, ৭ এপ্রিল ২০২২

আপডেট: ১৬:৫৯, ৭ এপ্রিল ২০২২

ফন্ট সাইজ
মাত্র ২০০ টাকার জন্য আত্মহত্যা করলো সুরাইয়া

অনিমা সুরাইয়া

স্কুলে ভর্তির টাকা না দেওয়ায় পিতা-মাতার ওপর অভিমান করে অনিমা সুরাইয়া (১৪) নামে এক কিশোরী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। বুধবার (০৬ এপ্রিল) শরীয়তপুরের গোসাইরহাট এলাকায় বেলা ১১টার দিকে এ ঘটনা ঘটে। নিহত অনিমা চর মাইজার মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী। 

অনিমা গোসাইরহাট উপজেলার কুচাইপট্টি ইউনিয়নের কুলচুরি পাতারচর গ্রামের আলমগীর হোসেন মোল্লার মেয়ে। তার বাবা একজন দিনমজুর।

পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, বছরের প্রথমে স্কুলে ভর্তি হতে পারেনি অনিমা। টাকা আজ দেব কাল দেব করে তার পরিবার ঘুরাচ্ছিল। বুধবার সকালে স্কুলে যাওয়ার আগে বাবার কাছে ভর্তির জন্য দুইশ টাকা দাবি করে। বাবা টাকা দিতে না পারায় অভিমানে ঘরের দরজা বন্ধ করে দেয়। ঘরে কোনো সাড়া-শব্দ না পাওয়ার বাবা রুমের দরজা ভেঙে ঘরে ঢোকেন। দেখতে পান সুরাইয়া গলায় ওড়না দিয়ে ঘরের আড়ার সঙ্গে ঝুলছে। 

আরও পড়ুন:

ওড়না খুলে স্থানীয়দের সহযোগিতায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক অবস্থার অবনতি দেখে শরীয়তপুর সদর হাসপাতালে পাঠান। সেখানে প্রাথমিক চিকিৎসা দেওয়া হলে কিছুটা উন্নতি হলেও বিকেল ৪টার দিকে মারা যায় সুরাইয়া।

সুরাইয়ার বাবা জানান, দুইশ টাকার জন্য মেয়েটা আমার সঙ্গে অভিমান করে আত্মহত্যা করল। আমি ভাবতেও পারিনি আমার ওপর তার এতটা রাগ। আমার বুকের মানিক আমাকে ছেড়ে চলে গেল?

গোসাইরহাট থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) শহিদুল ইসলাম জানান, স্কুলের ভর্তির টাকা না দেওয়ায় বাবার সঙ্গে অভিমান করে সুরাইয়া নামে অষ্টম শ্রেণির শিক্ষার্থী ওড়না দিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। মরদেহ ময়নাতদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। এ বিষয় কোনো অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বিভি/এজেড

মন্তব্য করুন: