• NEWS PORTAL

  • রবিবার, ১৯ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

রংপুর থেকে ঢাকাগামী বাস চলাচল শুরু

রংপুর ব্যুরো

প্রকাশিত: ০৭:৩৫, ৮ এপ্রিল ২০২২

আপডেট: ০৭:৪৬, ৮ এপ্রিল ২০২২

ফন্ট সাইজ
রংপুর থেকে ঢাকাগামী বাস চলাচল শুরু

বেতন-ভাতা বৃদ্ধিসহ পাঁচ দফা দাবিতে রংপুর থেকে ঢাকাগামী দূরপাল্লার বাস চলাচল বন্ধ নিয়ে শ্রমিকদের কর্মবিরতির অবসান হয়েছে। জেলা প্রশাসন ও মহানগর পুলিশের যৌথ উদ্যোগে বৃহ্স্পতিবার (৭ এপ্রিল) রাতে জরুরি বৈঠকে অঘোষিত ধর্মঘট প্রত্যাহার করা হয় এবং রাত থেকে বাস চলাচল স্বাভাবিক হয়।

জেলা প্রশাসক আসিব আহসান জানিয়েছেন, মঙ্গলবার ভোর থেকে রংপুর থেকে ঢাকাগামী দূরপাল্লার কিছু বাস বন্ধ থাকার বিষয়টি পরিস্কার করতে মালিক সমিতি ও শ্রমিক নেতাদের সঙ্গে অনেকবার যোগাযোগ করা হলেও তারা বিষয়টি গুরুত্ব না দিয়ে নিজেদের মতো করে হাত গুটে থাকেন। অবশেষে বৃহস্পতিবার রাতে জেলা প্রশাসন সম্মেলন কক্ষে জেলা প্রশাসক আসিব আহসান-এর সভাপতিত্বে জরুরি বৈঠকে বসেন মহানগর পুলিশের উপ-পুলিশ কমিশনার আবু বক্কর সিদ্দিক (সিটিএসবি), উপপুলিশ কমিশনার (ট্রাফিক), যুগ্মপরিচালক (এনএস আই), ডিজিএফ আই প্রতিনিধি, সহকারী পরিচালক, বি আর টিএ মটর মালিক সমিতির নেতারাসহ মটর শ্রমিক ইউনিয়নের নেতারা উস্থিত ছিলেন।

আলোচনায় মালিক ও শ্রমিক ইউনিয়নের নেতাদের মধ্যে ভুল বোঝাবুঝির ঘটনাটির অবসান হয়। রাত ১০টা ৩০ মিনিট থেকে বাস চলাচলের আশ্বাস দেন তারা।

রংপুর নগরীর ঢাকা কোচ স্টান্ডের পরিবহন শ্রমিক নান্টু মন্ডল বর্তমান পরিস্থিতি সম্পর্কে রাত ২টায় জানান,
‘কামারপাড়া থেকে ঢাকাগামী দূরপাল্লার কয়েকটি বাস ছেড়ে গিয়েছে তবে শুক্রবার সকাল ৭টা থেকে সব পরিবহনের বাস আগের নিয়মে চলাচল করবে।’
 

বিভি/জেএ/এএন

মন্তব্য করুন:

সর্বাধিক পঠিত
Drama Branding Details R2
Drama Branding Details R2