• NEWS PORTAL

  • মঙ্গলবার, ০৭ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

তাজুল মিথ্যা মামলা প্রত্যাহার ও পিবিআই কর্তৃক পুন:তদন্তের দাবি

গাইবান্ধা প্রতিনিধি

প্রকাশিত: ১৫:৫৬, ১৫ এপ্রিল ২০২২

ফন্ট সাইজ
তাজুল মিথ্যা মামলা প্রত্যাহার ও পিবিআই কর্তৃক পুন:তদন্তের দাবি

মৎস্য খামার ব্যবসায়ী মো. তাজুল ইসলামের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার ও পিবিআই কর্তৃক পুন:তদন্তের দাবিতে ভুক্তভোগী পরিবার ও এলাকাবাসী মানববন্ধন করেছে। 

শুক্রবার (১৫ এপ্রিল) বিকেলে গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার ছাপড়হাটী ইউনিয়নের সোনালেরপাড় বাজারে এলাকায় অনুষ্ঠিত মানববন্ধনে শতাধিক নারী-পুরুষ অংশ নেন। মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন ভুক্তভোগির স্ত্রী খাতিজা খাতুন, বাবা সিরাজুল ইসলাম, ভাই তৌহিদ হাসান, আব্দুল জোব্বার, সুলতান মাস্টারসহ অনেকে।

বক্তরা বলেন, অবিলম্বে মৎস্য খামার ব্যবসায়ী মো. তাজুলের বিরুদ্ধে যে মিথ্যা করা হয়েছে তা প্রত্যাহার করাসহ পিবিআইএর তদন্তকারী কর্মকর্তা ইন্সপেক্টর শফিকুল ইসলাম আসামীর পরিবারের কারো নামে চার্জশিট দিবে না মর্মে আসামীর বাবা সিরাজুল ইসলামের মো. আজগর আলীকে অনৈতিক আর্থিক লেনদেনের প্রস্তাব দেন। কিন্তু টাকা না দেওয়ায় তাজুলকে মামলায় জড়িয়ে ফাঁসিয়ে দেয়। তাই পুনরায় তদন্ত করে প্রকৃত ঘটনা বের করার দাবি জানান আন্দোলনকারীরা। অন্যত্থায় আরও কঠোর কর্মসূচির ঘোষণা দেন মানববন্ধনকারীরা।

মানববন্ধন শেষে সোনালেরপাড় বাজার-সুন্দরগঞ্জ সড়ক ২৫ মিনিট অবরোধ করে রাখা হয়। এসময় রাস্তার উভয়পাশে তীব্র যানজটের সৃষ্টি হয়। এতে দুর্ভোগে পড়ে সাধারণ যাত্রীরা।

বিভি/এফকে/এইচএস

মন্তব্য করুন: