• NEWS PORTAL

  • বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

খাগড়াছড়িতে নিহত ও আহত নেতাকর্মীদের ঈদ উপহার দিলো বিএনপি

খাগড়াছড়ি প্রতিনিধি 

প্রকাশিত: ১৬:৪৫, ২৬ এপ্রিল ২০২২

ফন্ট সাইজ
খাগড়াছড়িতে নিহত ও আহত নেতাকর্মীদের ঈদ উপহার দিলো বিএনপি

খাগড়াছড়ি বিএনপি

খাগড়াছড়িতে সন্ত্রাসী হামলায় নিহত ও আহত নেতাকর্মীদের পরিবারের মাঝে বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পাঠানো ঈদ উপহার পৌঁছে দিয়েছেন জেলা বিএনপির নেতারা।

বিএনপির কেন্দ্রীয় সহ-কর্মসংস্থান বিষয়ক সম্পাদক ও খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি সাবেক সংসদ সদস্য ওয়াদুদ ভূইয়া ও সাধারণ সম্পাদক এমএন আবছারসহ খাগড়াছড়ি জেলা বিএনপির নেতারা সন্ত্রাসী হামলায় নিহত ও আহত প্রত্যেক বিএনপির নেতাকর্মীদের বাড়িতে গিয়ে এসব ঈদ উপহার পৌঁছে দেন। 

ঈদ উপহার প্রাপ্তরা হলেন, খাগড়াছড়ি জেলার দিঘীনালা উপজেলা সন্ত্রাসী হামলায় নিহত বিএনপির সাবেক সদস্য মোঃ বাদল খাঁন-এর পরিবার, হামলায় পঙ্গু দীঘিনালা উপজেলা বিএনপির সহ-ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ হারুন মিয়া, হামলায় নিহত মাটিরাঙা পৌর কৃষক দলের সহ-সভাপতি নজরুল ইমলাম, পানছড়ি উপজেলার উল্টাছড়ি ইউনিয়নের হামলায় পঙ্গু সাবেক ইউনিয়ন যুবদলের সাংগঠনিক সম্পাদক ও বর্তমান ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক আবুল বশর, গুইমারা উপজেলায় নিহত বিএনপির সহ-সভাপতি রবিউল, রামগড় উপজেলায় হামলায় নিহত ছাত্রদল নেতা শাহ আলম,পঙ্গু কৃষক দলের সাধারণ সম্পাদক মনির হোসেন এবং বিএনপির নেতা কামাল উদ্দিন।

বিএনপি নেতারা তারেক রহমানের ঈদ উপহার পৌঁছে দেওয়ার পাশাপাশি তাদের পরিবারের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন।

খাগড়াছড়ি জেলা বিএনপির সাধারণ সম্পাদক এম এন আবছার জানান, বিগত বছরগুলোতে আওয়ামীলীগ সন্ত্রাসীদের হামলায় খাগড়াছড়িতে বিএনপি ও অঙ্গ ও সহযোগি সংগঠনের ১৫ নিহত ও প্রায় ৫ শতাধিক নেতাকর্মী আহত হয়েছে। তাদের মধ্যে অন্তত দুই শতাধিক নেতাকর্মী পঙ্গুত্ব বরণ করেছেন। প্রত্যেক বছর ঈদসহ বিভিন্ন দিবসে এসব পরিবারকে তারেক রহমান ও খাগড়াছড়ি জেলা বিএনপির পক্ষ থেকে আর্থিক সহযোগিতা দিয়ে আসছে।

বিভি/এইচএম/এইচএস

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2