• NEWS PORTAL

  • সোমবার, ১৩ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

স্কুলছাত্রীকে নিয়ে পালিয়েছে শিক্ষক

নবীগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ০৮:৫৫, ৩০ এপ্রিল ২০২২

ফন্ট সাইজ
স্কুলছাত্রীকে নিয়ে পালিয়েছে শিক্ষক

প্রতীকি ছবি

ঘর বাধার আশায় ৯ম শ্রেণীর স্কুলছাত্রীকে নিয়ে পালিয়েছে ফয়ছাল আহমেদ নামে একজন শিক্ষক। এনিয়ে এলাকায় আলোচলা সমালোচনার ঝড় বইছে। 

খোঁজ নিয়ে জানা যায়, হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার বাউশা ইউনিয়নের নাদামপুর গ্রামের সৌদি প্রবাসীর কন্যা ও আরমান উল্লাহ ইসলামীক একাডেমির ৯ম শ্রেণীর ছাত্রী ছিল সে। স্কুলে আসার যাওয়ার সুবাধে ওই স্কুলের শিক্ষক ফয়ছাল আহমেদের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এরই প্রেক্ষিতে গত ২৫ এপ্রিল স্কুল থেকেই শিক্ষক ফয়ছালের হাত ধরে পালিয়ে যায় সে। 

ঘটনার চারদিন পর শুক্রবার (২৯ এপ্রিল) ওই স্কুলছাত্রীর কোনো খোঁজখবর না পাওয়ায় তাঁর মা নবীগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

এ ঘটনার সত্যতা স্বীকার করে স্কুলের প্রধান শিক্ষক মোঃ সুহেল আহমদ বলেন, ‘ফয়ছাল আহমদ আমাদের একাডেমীর সাবেক শিক্ষক। তিনি বর্তমানে অন্য এক শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষকতা করেন। নিখোঁজ মেয়েটি আমাদের স্কুলের ছাত্রী। স্কুল ছুটির হওয়ার পরে ঘটনাটির খবর মেয়ের মা আমাদেরকে জানান।’

নবীগঞ্জ থানার ওসি মোঃ ডালিম আহমেদ এবিষয়ে বলেন, স্কুলছাত্রীর মা থানায় অভিযোগ করেন। ওই স্কুলছাত্রীকে খুঁজে বের করার চেষ্টা চলছে।

তিমিরপুর দারুল হিকমা মাদ্রাসার প্রিন্সিপাল লুৎফুর রহমান জানান, ‘ফয়ছাল আমাদের মাদ্রাসায় ২ মাস পূর্বে ইংরেজি শিক্ষক হিসাবে যোগদান করেন। তিনি আরো জানান, ফয়ছাল আহমেদের বড় ভাই নবীগঞ্জ জে, কে মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুস সালামের কাছ থেকে ঘটনা সম্পর্কে তিনি শুনেছেন।


 

বিভি/এসএম/এইচএস

মন্তব্য করুন: