• NEWS PORTAL

  • মঙ্গলবার, ২১ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

শিমুলিয়ায় মানুষের ঢল, ঘাটে মোটরসাইকেলের দীর্ঘ লাইন

মুন্সীগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ১২:৩৭, ৩০ এপ্রিল ২০২২

আপডেট: ১২:৩৭, ৩০ এপ্রিল ২০২২

ফন্ট সাইজ
শিমুলিয়ায় মানুষের ঢল, ঘাটে মোটরসাইকেলের দীর্ঘ লাইন

শিমুলিয়া ঘাট

ঈদযাত্রায় তৃতীয় দিনের মতো নাড়ির টানে বাড়ি ফেরা মানুষের ঢল নেমেছ মুন্সীগঞ্জের মাওয়ায় শিমুলিয়া ঘাটে। শিমুলিয়া ঘাটে হাজারও মানুষের ঢল ছাড়াও পারের অপেক্ষায় রয়েছে তিন শতাধিক যানবাহন। দুই হাজারের বেশি মোটর সাইকেলের সারি।

শনিবার (৩০ এপ্রিল) সকালে মানুষের চাপ থাকলেও লঞ্চ চলাচল শুরু হওয়ার পর বেলা ১১টায় সেই চাপ কমতে শুরু করে। গতকাল শুক্রবারের মতো আজও সকালে সাহরির পর পার হওয়ার জন্য ঘাটে হুমড়ি খেয়ে পড়ে মানুষ। তাই সকালবেলায় মানুষের ভিড় জমে যায়। কিন্তু লঞ্চ চালু হওয়ার পর ঘাটে এই মুহূর্তে মানুষের তেমন একটা চাপ নেই।

এর আগে শুক্রবার বৈরি আবহাওয়ার কারণে নদীতে প্রচণ্ড ঢেউয়ের সৃষ্টি হওয়ার রাত ৯টার দিকে লঞ্চ চলাচল বন্ধ করে দেওয়া হয়। আজ ভোর থেকে পুনরায় লঞ্চ চলাচল শুরু হয়েছে।

এ ব্যাপারে শিমুলিয়া ঘাটের সহকারি ব্যবস্থাপক (বাণিজ্য) ফয়সাল আহমেদ বলেন, সকালে লঞ্চ শুরু হওয়ার আগে মানুষের চাপ ছিল। লঞ্চ শুরু হওয়ার পর সেই চাপ এখন আর নেই। তবে ঘাটে পারের অপেক্ষায় তিন শতাধিক ছোট যানবাহন রয়েছে। শিমুলিয়া ঘাট থেকে ১০টি ফেরি চলাচল করছে বলে জানান তিনি। এদিকে নদীতে স্রোত কম থাকায় ফেরি পারাপার হতে এখনো কোনো বিঘ্নত হয়নি।

বিভি/এইচএল/এইচএস

মন্তব্য করুন:

সর্বাধিক পঠিত
Drama Branding Details R2
Drama Branding Details R2