• বৃহস্পতিবার, ২৬ মে ২০২২ | ১২ জ্যৈষ্ঠ ১৪২৯

স্বামীর গোপন অঙ্গ কেটে থানায় হাজির স্ত্রী

গাজীপুর প্রতিনিধি

প্রকাশিত: ১৮:৪২, ৩ মে ২০২২

ফন্ট সাইজ
স্বামীর গোপন অঙ্গ কেটে থানায় হাজির স্ত্রী

গাজীপুরের শ্রীপুরে পারিবারিক কলহের জেরে ঘুমন্ত স্বামীর গোপন অঙ্গ কেটে থানায় হাজির হলেন এক স্ত্রী। গোপন অঙ্গ কাটার পর স্বামীকে ঘরে তালাবদ্ধ করে রাখে তাঁর স্ত্রী। পরে পুলিশ ৯৯৯ নাম্বারে ফোন পেয়ে স্বামী শরিফকে (৩১) উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

ভুক্তভোগী শরিফ (৩১) গাজীপুরের কাপাসিয়া উপজেলার সোহাগপুর এলাকার আলাউদ্দিনের ছেলে। অভিযুক্ত স্ত্রী হনুফা শ্রীপুর উপজেলার গজিয়া এলাকার হানিফ বেপারির মেয়ে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, গত দুই বছর আগে শ্রীপুরের কেওয়া দক্ষিণ খন্ড এলাকায় একটি টিনশেডের বাসা ভাড়া নিয়ে জীবিকা নির্বাহ শুরু করে শরিফ ও তাঁর স্ত্রী হনুফা। প্রায়ই তাদের দ ‘জনের মধ্যে ঝগড়া হতো। সোমবার (২ মে) মধ্যরাতে শরিফের গোপন অঙ্গ কেটে নিয়ে থানায় আসে হনুফা। এদিকে, শরিফ তালাবদ্ধ থাকা অবস্থায় বাঁচার তাগিদে ৯৯৯ ফোন দিলে শ্রীপুর থানা পুলিশ ঘটনাস্থল থেকে তাকে উন্নত চিকিৎসার জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

স্বামীর গোপন অঙ্গ নিয়ে থানায় আসার পর স্ত্রীও অজ্ঞান হয়ে পড়লে প্রাথমিক চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। 

এই বিষয় শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন জানান, অভিযুক্ত ওই নারীকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ঘটনাটি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
 

বিভি/এমএমএফ/এএন

মন্তব্য করুন: