• NEWS PORTAL

  • শুক্রবার, ০৩ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

যাত্রীবাহী বাস উল্টে আইল্যান্ডে, নিহত ২

চট্টগ্রাম প্রতিনিধি

প্রকাশিত: ১৮:২০, ৪ মে ২০২২

ফন্ট সাইজ
যাত্রীবাহী বাস উল্টে আইল্যান্ডে, নিহত ২

চট্টগ্রামের মিরসরাইয়ে যাত্রীবাহী বাস উল্টে দুই যাত্রী নিহত হয়েছেন। বুধবার (৪ মে) দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বড় দারোগারহাট এলাকায় ঢাকামুখী লেনে এ দুর্ঘটনা ঘটে। 

নিহত ব্যক্তিরা হলেন- চট্টগ্রামের পটিয়া উপজেলার শান্ত আশ্চার্য এবং কুমিল্লার রায়পুর উপজেলার মো. ফয়সাল হোসেন। গুরুতর আহত মো. মোস্তফা নামে এক ব্যক্তিকে সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ফায়ার সার্ভিস ও হাইওয়ে পুলিশ জানায়, আজ দুপুরে যাত্রী নিয়ে স্বাধীন বাংলা পরিবহনের একটি বাস চট্টগ্রাম থেকে নোয়াখালীর রামগঞ্জ যাচ্ছিল। পথে মিরসরাই উপজেলার বড় দারোগারহাট এলাকায় চালক নিয়ন্ত্রণ হারালে বাসটি সড়ক বিভাজকের ওপর উল্টে পড়ে ঘটনাস্থলেই দুইজন নিহত হয়েছে। এসময় বাসের ভেতরে ৩ জন যাত্রী আটকা পড়েন।
 
খবর পেয়ে মিরসরাই ফায়ার সার্ভিসের কর্মী ও কুমিরা হাইওয়ে পুলিশ আটকে পড়া ও নিহত যাত্রীদের মরদেহ উদ্ধার করেন। 

কুমিল্লা হাইওয়ে পুলিশ ফাঁড়ির এসআই (উপ-পরিদর্শক) বিপ্লব চন্দ্র নাহা জানান, চট্টগ্রাম থেকে ছেড়ে আসা স্বাধীন বাংলা নামের একটি বাস কমলদহ এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে আইলেন্ডের (সড়ক বিভাজক) উপর উল্টে যায়। বাসটি চট্টগ্রাম থেকে লক্ষীপুর জেলার রামগঞ্জ যাচ্ছিলো। ঈদের সময় রাস্তা ফাঁকা পেয়ে অতিরিক্ত গতিতে গাড়ি চালাতে গিয়ে চালক নিয়ন্ত্রণ হারালে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনাকবলিত বাসটি উদ্ধার করে ফাঁড়িতে রাখা হয়েছে।

বিভি/এনইউ/এইচএস

মন্তব্য করুন: