• NEWS PORTAL

  • শনিবার, ১৮ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

বানিয়াচংয়ে প্রতিপক্ষের ওপর নির্বিচারে গুলি করলেন চেয়ারম্যান

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২১:০০, ৫ মে ২০২২

ফন্ট সাইজ
বানিয়াচংয়ে প্রতিপক্ষের ওপর নির্বিচারে গুলি করলেন চেয়ারম্যান

হবিগঞ্জের বানিয়াচংয়ে মহল্লায় আধিপত্য বিস্তার নিয়ে দুই পক্ষের সংঘর্ষে শতাধিক নারী-পুরুষ আহত হয়েছেন। সংঘর্ষ চলাকালে প্রকাশ্যে বন্দুক দিয়ে গুলি চালিয়েছেন উপজেলা সদরের ২নং ইউনিয়নের চেয়ারম্যান হায়দারুজ্জামান খান ধন মিয়া। তার গুলি চালানোর ফলে অপর পক্ষের অন্তত ৩০ জন আহত হন বলে স্থানীয় সূত্রে জানা গেছে।

বৃহস্পতিবার (৫ মে) সকাল ৯টা থেকে প্রায় ৪ ঘণ্টা সৈদরটুলা এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। 

স্থানীয় সূত্রে জানা গেছে, সৈদরটুলা ছান্দে সর্দার নির্বাচন করা নিয়ে উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ইকবাল বাহার খান ও ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা হায়দারুজ্জামান খান ধন মিয়ার মধ্যে বিরোধ ছিল। গত বুধবার ধন মিয়াকে ছান্দ থেকে বহিস্কার করা হয়। এতে উভয়পক্ষে উত্তেজনা শুরু হয় এবং সকালে দুপক্ষ দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। 

এ সময় হায়দারুজ্জামান খান ধন মিয়া তার লাইসেন্স করা বন্দুক দিয়ে প্রতিপক্ষের ওপর কয়েক রাউন্ড গুলি ছুঁড়েছেন বলে অভিযোগ উঠেছে। সংঘর্ষে উভয়পক্ষের অর্ধশতাধিক নারী-পুরুষ আহত হয়েছেন। 

খবর পেয়ে বানিয়াচং থানার ওসি এমরান হোসেনের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ২৪ রাউন্ড টিয়ারশেল ও শতাধিক রাবার বুলেট নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। 

বানিয়াচং-আজমিরীগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার পলাশ রঞ্জন দে জানান, টিয়ার গ্যাস ও রাবার বুলেট নিক্ষেপ করে উভয়পক্ষকে শান্ত করা হয়েছে। শুনেছি ইউপি চেয়ারম্যান গুলি ছুঁড়েছেন। তদন্ত শেষে এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।
 

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2