• NEWS PORTAL

  • রবিবার, ০৫ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

বোরকা পরে ছাত্রী হোস্টেলে ঢুকে ধরা পড়লেন মইনুল

প্রকাশিত: ১০:৪৩, ১০ মে ২০২২

আপডেট: ১৮:০৯, ১০ মে ২০২২

ফন্ট সাইজ
বোরকা পরে ছাত্রী হোস্টেলে ঢুকে ধরা পড়লেন মইনুল

প্রতীকী ছবি

প্রেমিকার সঙ্গে দেখা করতে বোরকা পরে ছদ্মবেশ ধারণ করে ছাত্রীদের মেসে ঢুকে ধরা পড়েছেন মইনুল ইসলাম নামে এক যুবক। পরে তাকে আটক করে পুলিশে সোপার্দ করেছে স্থানীয় লোকজন। সোমবার (৯ মে) রাতে রংপুর নগরীর বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি) সংলগ্ন চকবাজার কামারের মোড় নামক এলাকার একটি ছাত্রী মেসে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, সোমবার রাত ১০টার দিকে বোরকা পরিহিত একজন ছাত্রীনিবাসে ঢোকার সময়ে তার গতিবিধি দেখে তাদের সন্দেহ হয়। এ সময় ওই বোরকা পরিহিতাকে আটক করলে পুরুষ কণ্ঠে কথা বললে ছদ্মবেশ ধারণের বিষয়টি বুঝতে পারে উপস্থিত জনতা। এ সময় তারা উত্তেজিত হয়ে ওই যুবকের পরিহিত বোরকা টেনে হেঁচড়ে খুলে ফেলে তাকে মারধর করে। 

পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে ছদ্মবেশে ছাত্রীনিবাসে ঢোকার চেষ্টা করা ওই যুবককে আটক করে থানায় নিয়ে যায়। 
মেট্রোপলিটন তাজহাট থানা পুলিশের উপপরিদর্শক আতিকুর রহমান চৌধুরী ঘটনার সত্যতা স্বীকার করেন।

আরও পড়ুন:

পরে পুলিশের উপপরিদর্শক বলেন, আটক মইনুল ইসলামের বাড়ি রংপুরের পীরগঞ্জে। ছদ্মবেশ নিয়ে সে ওই ছাত্রীনিবাসে থাকা তার পূর্বপরিচিত একজনের সঙ্গে দেখা করতে এসেছিলেন। এই ঘটনায় বিশ্ববিদ্যালয়পড়ুয়া এক ছাত্রীকেও জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। 

জিজ্ঞাসাবাদে আটক দুজনের মধ্য প্রেমের সম্পর্ক রয়েছে বলে পুলিশ জানিয়েছে। তবে তাদের কারো প্রতি কারো কোনো অভিযোগ ছিল না। জিজ্ঞাসাবাদ শেষে আটক যুবককে তার আত্মীয়ের জিম্মায় ও বিশ্ববিদ্যালয়পড়ুয়া মেয়েটিকে একজন শিক্ষকের জিম্মায় দেওয়া হয়েছে। 

বিভি/এজেড

মন্তব্য করুন: