• NEWS PORTAL

  • শুক্রবার, ০৩ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

পুলিশ সদস্যের কব্জি বিচ্ছিন্ন: হামলাকারীর স্ত্রী গ্রেফতার

চট্টগ্রাম প্রতিনিধি 

প্রকাশিত: ২০:৫৮, ১৬ মে ২০২২

আপডেট: ২০:৫৮, ১৬ মে ২০২২

ফন্ট সাইজ
পুলিশ সদস্যের কব্জি বিচ্ছিন্ন: হামলাকারীর স্ত্রী গ্রেফতার

কব্জি বিচ্ছিন্ন হওয়া পুলিশ কনস্টেবল

চট্টগ্রামের লোহাগাড়ায় কুপিয়ে পুলিশ কনস্টেবলের কব্জি বিচ্ছিন্নের ঘটনায় হামলাকারীর স্ত্রী রুবি আক্তারকে গ্রেফতার করেছে পুলিশ। হামলাকারীর স্ত্রীও এ ঘটনায় দায়ের করা মামলার আসামি। গতরাতে পার্বত্য জেলা বান্দরবানের লামা উপজেলায় অভিযান চালিয়ে ওই নারীকে গ্রেফতার করা হয়।

অতিরিক্ত পুলিশ সুপার শিবলী নোমান জানিয়েছেন, হামলার ঘটনায় পুলিশ বাদী হয়ে লোহাগাড়া থানায় কবির ও তার স্ত্রী রুবি আক্তার এবং কবিরের মাকে আসামি করে মামলা দায়ের করে। কবিরসহ আসামিদের গ্রেফতারে অভিযান শুরুর পর বান্দরবানের লামায় তাদের অবস্থান শনাক্ত করে অভিযান চালানো হয়। তবে সেখানে শুধুমাত্র রুবিকে পাওয়া যায়।

এর আগে রবিবার সকালে লোহাগাড়া উপজেলার লালারখিল ওয়ার্ডে আসামি ধরতে গিয়ে হামলার শিকার হন জনি খান নামে এক পুলিশ কনস্টেবল। আসামি কবির আহামদ কনস্টেবল জনিকে ধারালো দা দিয়ে কুপিয়ে তার বাম হাত থেকে কব্জি বিচ্ছিন্ন করে পালিয়ে যান।পলাতক কবির আহামদ লোহাগাড়ার লালারখীল গ্রামের মৃত আলী হোসেনের ছেলে।

এদিকে, আহত জনি খানকে প্রথমে লোহাগাড়া পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। রোববার বিকেলে তাকে উন্নত চিকিৎসার জন্য হেলিকপ্টারে করে ঢাকায় নিয়ে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়।

বিভি/এনইউ/এইচএস

মন্তব্য করুন: