• NEWS PORTAL

  • শুক্রবার, ০৩ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

ছাগলে ঘাস খাওয়ায় ছুরিকাঘাতে নিহত মালিক, গুরুতর আহত তাঁর ছেলেও

প্রকাশিত: ০৯:৪৫, ১ জুন ২০২২

আপডেট: ১৪:৩২, ১ জুন ২০২২

ফন্ট সাইজ
ছাগলে ঘাস খাওয়ায় ছুরিকাঘাতে নিহত মালিক, গুরুতর আহত তাঁর ছেলেও

প্রতীকী ছবি

বগুড়ার শাজাহানপুরে ছাগলে ঘাস খাওয়াকে কেন্দ্র করে বাগবিতণ্ডার জেরে ছুরিকাঘাতে আবু হানিফ নামের এক অটোরিকশাচালক নিহত হয়েছেন। একই ঘটনায় গুরুতর আহত হয়েছেন তার ছেলে জাকিরুল ইসলাম (২০)। 

মঙ্গলবার (৩১ মে) বিকেলে উপজেলার মাদলা ইউনিয়নের চাঁচাইতারা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আবু হানিফ (৪২) চাঁচাইতারা মধ্যপাড়া গ্রামের খোকা প্রমাণিকের ছেলে।

আরও পড়ুন:

প্রত্যক্ষদর্শীরা জানান, আবু হানিফের বাড়ির পাশে একটি জমিতে ঘাসের চাষ করেছেন চাঁচাইতারা খালপাড়ার আবুল কাশেম মোল্লার ছেলে মজনু মিয়া। আবু হানিফের ছাগল ওই ঘাসের জমিতে গিয়ে ঘাস খায়। ছাগলের ঘাস খাওয়ার বিষয় নিয়ে সন্ধ্যার একটু আগে আবু হানিফের বাড়িতে যায় মজনু মিয়া ও তার পরিবারের সদস্যরা। এ সময় উভয় পক্ষের বাকবিতন্ডার একপর্যায়ে প্রতিপক্ষের এলোপাতাড়ি ছুরিকাঘাতে আবু হানিফ ও তার ছেলে জাকিরুল ইসলাম গুরুতর আহত হন। পরে স্বজনরা তাদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আবু হানিফকে মৃত ঘোষণা করেন। 

এ ঘটনায় গুরুতর আহত জাকিরুলের অবস্থাও আশংকাজনক বলেও জানিয়েছেন চিকিৎসকরা।

শাজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ্ আল মামুন জানান, আবু হানিফ খুনের ঘটনার জানার পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। খুনিকে গ্রেফতারের চেষ্টা চালাচ্ছে পুলিশ।

বিভি/কেএস

মন্তব্য করুন: