• NEWS PORTAL

  • শনিবার, ১১ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

‘ইভিএম মানেই আঙ্গুল তোমার, টিপ মারবো আমি’ : আ. লীগের প্রার্থী (ভিডিও)

প্রকাশিত: ১২:২৮, ৪ জুন ২০২২

আপডেট: ১৫:০০, ৪ জুন ২০২২

ফন্ট সাইজ

পাঁচ দিনের মাথায় আবারও বিতর্কিত বক্তব্য দিয়েছেন বাঁশখালী উপজেলার চাম্বল ইউনিয়নের আওয়ামী লীগের প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান মুজিবুল হক চৌধুরী। এবার তিনি বলেছেন, ‘আমরা বললে সুষ্ঠু, আমরা না বললে অসুষ্ঠু। ইভিএম মানেই আঙ্গুল তোমার, টিপে দিবো আমি। 

স্থানীয় লোকজন জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় নিজ বাড়ি সিকদারপাড়ায় আয়োজিত এক নির্বাচনী সমাবেশে এমন মন্তব্য করেন মুজিবুল। মুজিবুলের এ বক্তব্যের ভিডিও ক্লিপ সামাজিক যোগাযোগমাধ্যমে বিভিন্ন ব্যক্তির অ্যাকাউন্টে ছড়িয়ে পড়েছে।

সমাবেশে মুজিবুল হক চট্টগ্রামের আঞ্চলিক ভাষায় বলেন, এখানে সুষ্ঠু করি আমরা, অসুষ্ঠুও করি আমরা। আমরা বললে সুষ্ঠু, না বললে অসুষ্ঠু। যেদিকে যায় সেদিকে।

পৌরসভা নির্বাচন প্রসঙ্গে মুজিবুল বলেন, ‘পৌরসভার ভোটের সময় আমাকে এক বিএনপি নেতা ফোন দিয়েছিল। সে বলল, ও ভাই আমাকে গালিগালাজ করছে। আমি বললাম, কী জন্য কথা বলছ বাবাজি, বাদ দাও। সে বলে, কেনো সুষ্ঠু ভোট হবে বলেছে। আমি তাকে বললাম, সুষ্ঠু ভোট হবে তোমাকে কি লিখিত দিয়েছে সরকার? সে জিজ্ঞেস করে, কেন ইভিএমে ভোট হবে? আমি বললাম, ইভিএম মানে কি জানো? তোমার আঙুল আমি টিপে দেব, এটাই হলো সুষ্ঠু ভোট।’

তিনি আরও বলেন, ‘মুসলমানের কাজ হলো একজন নামাজ পড়াবে, পেছনে আরও পাঁচ হাজার মানুষ নামাজ পড়বে। এত মানুষের ভোট দেয়ার দরকারও নেই।’

এর আগে, ২৮ মে এক নির্বাচনী সভায় মুজিবুল হক বলেছিলেন, ভোটকেন্দ্রে টিপ দেওয়ার জন্য তার লোক থাকবে। ওই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ার পর নির্বাচন কমিশন থেকে তাকে কারণ দর্শাতে বলা হয়। এছাড়াও জেলা প্রশাসক ও পুলিশকে ঘটনার সত্যতা যাচাই করে পৃথক তদন্ত প্রতিবেদন দিতে বলা হয়।

বিভি/কেএস

মন্তব্য করুন:

সর্বাধিক পঠিত
Drama Branding Details R2
Drama Branding Details R2