• NEWS PORTAL

  • রবিবার, ১৯ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

নিখোঁজের তিনদিন পর গর্ত খুঁড়ে মিললো মিলির মরদেহ

রংপুর ব্যুরো

প্রকাশিত: ১৭:৩৩, ৪ জুন ২০২২

ফন্ট সাইজ
নিখোঁজের তিনদিন পর গর্ত খুঁড়ে মিললো মিলির মরদেহ

নিখোঁজের তিন দিন পর রংপুরের পীরগাছায় মিলি বেগম (৩২) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার দুপুরে উপজেলার পারুল ইউনিয়নের বিরামহীন গ্রামে স্বামী মানিক মিয়ার বাড়ির পাশে পুকুরপাড়ের একটি গর্ত খুঁড়ে তার মরদেহ উদ্ধার করা হয়।

এলাকাবাসী জানিয়েছে, বুধবার রাত থেকে মিলি বেগমের খোঁজ মিলছে না বলে প্রচারণা চালান স্বামী মানিক মিয়া। স্ত্রীকে খোঁজ না পেয়ে অস্থির হয়ে একই ইউনিয়নের পচাকান্দি গ্রামের বাসিন্দা মিলির বাবা আসাদ আলীকে সঙ্গে নিয়ে শনিবার দুপুরে থানায় সাধারণ ডায়েরি করার জন্য যান মানিক।

এসময় থানায় অবস্থানকালে মানিকের বাড়ির পাশের পুকুরপাড়ে একটি গর্ত থেকে একজনের মরদেহ মিলেছে বলে পুলিশে খবর দেন স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে ছুটে অসেন। মানিককে পুলিশ হেফাজতে রাখা হয়। আর মানিকের বাড়ির অন্যসদস্যরা বৃস্পতিবার সকালে আত্মীয়ের বাড়িতে বেড়াতে যাওয়ার কথা বলে বাড়ি ছেড়ে চলে যান বলেও জানান স্থানীয়রা।

পীরগাছা থানার ওসি (তদন্ত) আব্দুস শুকুর মিয়া জানিয়েছেন, বিকালে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় মানিক মিয়াকে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হবে। হত্যাকাণ্ডের রহস্য উদঘাটনে পুলিশ তদন্ত চালাচ্ছে।

বিভি/জেএ/এইচএস

মন্তব্য করুন:

সর্বাধিক পঠিত
Drama Branding Details R2
Drama Branding Details R2