• NEWS PORTAL

  • বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

ভোটে ফেল: ওসিকে দেওয়া ২৬ লাখ টাকা ফেরত চান নৌকার প্রার্থী

সাতক্ষীরা প্রতিনিধি 

প্রকাশিত: ১৮:০১, ৪ জুন ২০২২

ফন্ট সাইজ
ভোটে ফেল: ওসিকে দেওয়া ২৬ লাখ টাকা ফেরত চান নৌকার প্রার্থী

নির্বাচনে পরাজিত হয়ে সাতক্ষীরা সদরের ওসি গোলাম কবিরকে দেওয়া ২৬ লাখ টাকা ফেরত চাইলেন নৌকা প্রতীকের প্রার্থী এস.এম জাকির হোসেন। গেল ইউপি নির্বাচনে আশাশুনি থানার ওসি থাকাকালীন সময়ে ওসিকে এ টাকা দিয়েছিলেন বলে অভিযোগ করেছেন ভুক্তভোগী প্রার্থী সাবেক ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা এস.এম জাকির হোসেন। তবে এ অভিযোগ অস্বীকার করেছেন ওসি গোলাম কবির।  

আশাশুনি উপজেলার প্রতাপনগর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এস.এম জাকির হোসেন অভিযোগ করে বলেন, গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে তিনি প্রতাপনগর ইউনিয়ন পরিষদের নৌকা প্রতীক নির্বাচনে অংশগ্রহণ করেন। ইউনিয়নটি দীর্ঘদিন ধরে স্বাধীনতার বিপক্ষের শক্তির হাতে ছিলো। আবারও তাকে হারাতে স্বাধীনতা বিরোধীরা চক্রান্ত শুরু করলে কোন উপায় না পেয়ে তিনি তৎকালীন আশাশুনি থানার ওসি গোলাম কবিরের সঙ্গে যোগাযোগ করলে ওসি ৩০ লাখ টাকা দাবি করেন। সে অনুযায়ী বিভিন্ন সময়ে তিনি সর্বমোট ২৬ লাখ ২০ হাজার টাকা ওসি গোলাম কবিরকে দেন। কিন্তু ওসি টাকা নেয়ার পরও নির্বাচনে তাকে পরিকল্পিতভাবে হারিয়ে দেন বলে দাবি করেন জাকির হোসেন। পরে ওসির কাছে টাকা ফেরত চাইলে তিনি তালবাহানা করতে থাকেন। 

এ বিষয়ে ওসির বিরুদ্ধে ব্যবস্থাগ্রহণের জন্য তিনি স্বরাষ্ট্রমন্ত্রীসহ বিভিন্ন দফতরে লিখিত অভিযোগ দায়ের করেছেন বলে জানানও। 

তবে এ ব্যাপারে সদ্য বিদায়ী পুলিশ পরিদর্শক গোলাম কবির জানান, তিনি কোন টাকা নেননি।

সাতক্ষীরা

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2