• NEWS PORTAL

  • সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

পদ্মা সেতু চালুর মধ্যদিয়ে বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণ হবে: শেখ হেলাল

বাগেরহাট প্রতিনিধি

প্রকাশিত: ১৯:১৯, ১৭ জুন ২০২২

ফন্ট সাইজ
পদ্মা সেতু চালুর মধ্যদিয়ে বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণ হবে: শেখ হেলাল

শেখ হেলাল

বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্বপ্ন দেখতেন যমুনা সেতু হবে, পদ্মা সেতু হবে। পদ্মা সেতুর চালু মধ্যদিয়ে বঙ্গবন্ধুর সেই স্বপ্ন পূরণ হবে। সেই সঙ্গে কোটি বাঙালির মনের আশা পূরণ হবে বলে দাবি করেন তিনি। 

শুক্রবার (১৭ জুন) বিকেলে পদ্মাসেতু উদ্বোধন উপলক্ষে বাগেরহাট সার্কিট হাউসে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।  

তিনি আরো বলেন, দেশের তিনটি বিশ্ব ঐতিহ্যর দুটিই (ষাটগম্বুজ মসজিদ ও সুন্দরবন বাগেরহাটে) এ অঞ্চলে। পদ্মাসেতু উদ্বোধনের পর পর্যটন খাতে এগিয়ে যাবে দক্ষিণ পশ্চিমাঞ্চল তাতে কোনো সন্দেহ নেই। দেশের দ্বিতীয় বৃহত্তম সমুদ্রবন্দর মোংলা বন্দর কেন্দ্রিক বিনিয়োগ বাড়বে। এছাড়া ‘সাদা সোনা’ খ্যাত চিংড়ি ও সবজিসহ কৃষিপণ্য ও অর্থনৈতিকভাবে এগিয়ে যাবে দেশ।  

চলতি মাসের ২৫ জুন প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদ্মা সেতু উদ্বোধন করবেন। এ উপলক্ষে জনসভার আয়োজন করা হয়েছে। আপনারা উপজেলা আওয়ামীলীগের নেতৃত্বে সুশৃংখল ও স্বতস্ফূর্তভাবে জনসভায় অংশগ্রহণ করবেন। দেশ ও জাতির স্বার্থে আওয়ামীলীগের নেতৃত্বে সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান বর্ষিয়ান এই নেতা।

বাগেরহাট জেলা আওয়ামীলীগের সহসভাপতি এড. শাহ-ই আলম বাচ্চুর সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় আরও বক্তব্য দেন, বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন, বাগেরহাট-৪ আসনের সংসদ সদস্য এড. আমিরুল আলম মিলন, বাগেরহাট জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এড.ভুইয়া হেমায়েত উদ্দিন, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সভাপতি এইচ এম বদিউজ্জামান সোহাগ, বাগেরহাট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান সরদার নাসির উদ্দিন, বাগেরহাট সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আক্তারুজ্জামান বাচ্চুসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বিভি/এইচএস

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2