• NEWS PORTAL

  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

পঞ্চগড়ে ইজিবাইকের ধাক্কায় নারীর মৃত্যু

পঞ্চগড় প্রতিনিধি

প্রকাশিত: ২০:২৩, ২২ জুন ২০২২

ফন্ট সাইজ
পঞ্চগড়ে ইজিবাইকের ধাক্কায় নারীর মৃত্যু

পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় ইজিবাইকের ধাক্কায় জাহেরা খাতুন (৫০) নামে এক নারীর মৃত্যু হয়েছে। বুধবার (২২ জুন) বিকালে উপজেলার বাংলাবান্ধা ইউনিয়নের কাশিমগঞ্জ (কুলি শ্রমিক অফিস সংলগ্ন) এলাকায় পঞ্চগড়-বাংলাবান্ধা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত জাহেরা খাতুন ওই ইউনিয়নের পাঠানপাড়া এলাকার মৃত এমাজ উদ্দিনের স্ত্রী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, জাহেরা খাতুন বাংলাবান্ধা ইউনিয়নের কাশিমগঞ্জ (কুলি শ্রমিক অফিস সংলগ্ন) এলাকায় পঞ্চগড়-বাংলাবান্ধা মহাসড়ক পার হচ্ছিলেন। এ সময় একটি পার্শ্ব  রাস্তা থেকে মহাসড়কে উঠে আসে তেতুঁলিয়াগামী দ্রুতগতির একটি ইজিবাইক। সেটি তাকে ধাক্কা দেয়। ধাক্কায় জাহেরা খাতুন মাথায় আঘাত পেয়ে মহাসড়কের উপরে ছিটকে পড়ে গেলে ইজিবাইকটি তার পেটের ওপর দিয়ে চলে যায়। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা জাহেরা খাতুনকে উদ্ধার করে তেঁতুলিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তেঁতুলিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আল খান ইজিবাইকের ধাক্কায় জাহেরা খাতুনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘ঘটনার পর চালক ইজিবাইকটি নিয়ে পালিয়ে যায়। ওই ইজিবাইক চালকের নাম-ঠিকানা সব পাওয়া গেছে। আমরা তাকে খুঁজে বের করার চেষ্টা করছি। নিহতের মরদেহের প্রাথমিক সুরতহাল শেষে পরিবারের সদস্যদের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই হস্তান্তর করা হয়েছে।’

এ ঘটনায় হাইওয়ে আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন জাহাঙ্গীর আল খান।
 

বিভি/এনএ

মন্তব্য করুন: