• NEWS PORTAL

  • শুক্রবার, ১৭ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

শ্বশুরকে কুপিয়ে হত্যা করলো মেয়ের জামাই

সাতক্ষীরা প্রতিনিধি

প্রকাশিত: ১৮:৪২, ২৩ জুন ২০২২

ফন্ট সাইজ
শ্বশুরকে কুপিয়ে হত্যা করলো মেয়ের জামাই

স্ত্রীকে ছাড়িয়ে নেওয়ায় ক্ষোভে সাতক্ষীরার দেবহাটায় শ্বশুরকে কুপিয়ে হত্যা করেছে মেয়ের জামাই। নিহতের নাম আজগার আলীকে (৫৫)। এই ঘটনায় দুজনকে গ্রেফতার করা হয়েছে। বুধবার রাতে তাদেরকে উপজেলার বরেয়া এলাকা থেকে গ্রেফতার করা হয়। 

গ্রেফতারকৃতরা হলেন- সাতক্ষীরা কালিগঞ্জ উপজেলার বরেয়া গ্রামের মো. মুজিবর রহমান সানার ছেলে ও জামাতা সালাউদ্দিনের আপন ভাই আলাউদ্দিন সানা (৩৫) ও একই উপজেলার তেতুলিয়া গ্রামের আজিবর রহমানের ছেলে আবুজার (২২)।

দেবহাটা থানার ওসি শেখ ওবায়দুল্লাহ জানান, নিহত আজগর আলীর ছেলে মিজানুর রহমান (২৮) বাদী হয়ে বিকালে দেবহাটা থানায় নিহতের জামাতা সালাহউদ্দিন ও তার ভাই আলাউদ্দিনের নাম উল্লেখপূর্বক অজ্ঞাতনামা ২/৩ জনকে আসামি করে মামলা দায়ের করেন। এরপর রাতে দেবহাটা থানা পুলিশের একটি অভিযানিক দল অভিযান পরিচালনা করে বরেয়া গ্রামের একটি মাঠ থেকে এজাহারনামীয় আসামী আলাউদ্দিন (৩৫) কে গ্রেফতার করা হয়। পরবর্তীতে তাকে জিজ্ঞাসাবাদ করলে সে ঘটনার সঙ্গে জড়িত থাকার বিষয় সত্যতা স্বীকার করে। তার স্বীকারোক্তি মতে অভিযান পরিচালনা করে তেতুলিয়া গ্রামের একটি বিলের মধ্যে থেকে অপর অজ্ঞাত আসামী আবুজারকে গ্রেফতার করা হয়। 

তিনি আরও জানান, গ্রেফতারকৃতদেরকে বৃহস্পতিবার দুপুরে আদালতের মাধ্যমে হাজতে প্রেরণ করা হয়েছে। অন্যান্য আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

বিভি/এজেড/এইচএস

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2