• NEWS PORTAL

  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

নওগাঁয় ট্রাক, ট্রাক্টর-অটোরিকশা সংঘর্ষে পাঁচজন নিহত

প্রকাশিত: ১১:২০, ২৪ জুন ২০২২

ফন্ট সাইজ
নওগাঁয় ট্রাক, ট্রাক্টর-অটোরিকশা সংঘর্ষে পাঁচজন নিহত

নওগাঁয় ট্রাক, ট্রাক্টর ও সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে পাঁচজন নিহত হয়েছেন। শুক্রবার (২৪ জুন) সকাল আটটার দিকে নওগাঁ সদর উপজেলার বাবলাতলা এলাকায় নওগাঁ-রাজশাহী মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের চারজন প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক এবং একজন অটোরিকশার চালক।

নিহত পাঁচজনের মধ্যে চারজনের বাড়ি নওগাঁর নিয়ামতপুর উপজেলায়। তারা হলেন, নিয়ামতপুর উপজেলার বাদ নেহেন্দা গ্রামের দেলোয়ার হোসেন (৪৭), বিজলী গ্রামের মকবুল হোসেন (৫৮), ভাদরন্ড গ্রামের জান্নাতুল (৩৫) ও ডাঙ্গাপাড়া গ্রামের অটোরিকশাচালক সেলিম (৪৫)। অপরজন গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার লেলিন (২৬)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, ওই চার শিক্ষক নওগাঁ প্রাথমিক প্রশিক্ষণ কেন্দ্রে (পিটিআই) প্রশিক্ষণে অংশ নিতে সিএনজিচালিত অটোরিকশা নিয়ে নিয়ামতপুর থেকে নওগাঁ শহরের দিকে যাচ্ছিলেন। ট্রাকটি নওগাঁ থেকে রাজশাহীর দিকে যাচ্ছিল। নওগাঁ সদর উপজেলার বাবলাতলা এলাকায় যাত্রীবাহী অটোরিকশাটির সঙ্গে প্রথমে ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। পরে পেছন থেকে আসা একটি মাটিবাহিত ট্রাক্টর অটোরিকশাটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার চালকসহ অটোরিকশায় থাকা চার যাত্রী মারা যান।

ঘটনাস্থলে উপস্থিত নওগাঁ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, ঘটনাস্থলে পুলিশ রয়েছে। নিহতদের পরিবারকে খবর দেওয়া হয়েছে। তারা এলে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিভি/এনএ

মন্তব্য করুন: