• NEWS PORTAL

  • রবিবার, ০৫ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

সিরাজগঞ্জে পিস্তল হাতে ভাইরাল সেই তরুণ গ্রেফতার

প্রকাশিত: ১৬:২১, ৩০ জুন ২০২২

ফন্ট সাইজ
সিরাজগঞ্জে পিস্তল হাতে ভাইরাল সেই তরুণ গ্রেফতার

গত বছরের ৩০ ডিসেম্বর সিরাজগঞ্জ পৌর শহরে বিএনপি ও আওয়ামী লীগের নেতা-কর্মীদের মধ্যে সংঘর্ষ হয়। এ সময় পিস্তল হাতে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে তরুণ বায়েজিদ আহম্মেদের পিস্তল হাতে ছবি ভাইরাল হয়। বুধবার রাত সাড়ে ৯টার দিকে সদর উপজেলার শিয়ালকোল বাজার থেকে তাকে  গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)।

বায়েজিদ (১৯) সিরাজগঞ্জ শহরের একডালা মধ্যপাড়ার আজিম উদ্দিনের ছেলে।

পুলিশ জানায়, বায়েজিদের কাছ থেকে একটি পিস্তল ও একটি গুলি উদ্ধার করা হয়েছে। এই ঘটনায় রাতেই তার বিরুদ্ধে সদর থানায় অস্ত্র আইনে মামলা করা হয়। ওই মামলায় গ্রেফতার দেখিয়ে বৃহস্পতিবার (৩০ জুন) বেলা সাড়ে ১১টায় তাকে আদালতে পাঠানো হয়।

মামলার বাদী ডিবি পুলিশের উপপরিদর্শক (এসআই) খোকন চন্দ্র জানান,  দীর্ঘদিন ধরে বায়েজিদকে গ্রেফতার করতে পুলিশের তৎপরতা অব্যাহত ছিল। গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার তাকে একটি চায়ের দোকানের সামনে থেকে গ্রেফতার করা হয়।

গত বছরের ৩০ ডিসেম্বর সিরাজগঞ্জে বিএনপির সমাবেশ ঘিরে সরকারি কলেজ রোডে দলটির নেতা-কর্মীদের সঙ্গে ক্ষমতাসীন আওয়ামী লীগের নেতা-কর্মীদের সংঘর্ষ হয়। তখন অস্ত্র হাতে তিন তরুণের ছবি ও ভিডিও ফেসবুকে ছড়িয়ে পড়ে। এই ঘটনার পর থেকে বায়েজিদ পলাতক ছিলেন। সংঘর্ষের সময় বায়েজিদের মাথায় ক্রিকেট খেলার হেলমেট ও গলায় মাফলার ছিল।

বিভি/এনএ

মন্তব্য করুন: