• NEWS PORTAL

  • সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

গৃহবধূ হত্যা মামলায় স্বামীসহ দুজনের মৃত্যুদণ্ড

প্রকাশিত: ১৬:৩৬, ৩০ জুন ২০২২

ফন্ট সাইজ
গৃহবধূ হত্যা মামলায় স্বামীসহ দুজনের মৃত্যুদণ্ড

গাইবান্ধার গৃহবধূ পারভীন বেগম (২৩) হত্যা মামলায় স্বামীসহ দুজনের মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। বৃহস্পতিবার দুপুরে গাইবান্ধার অতিরিক্ত দায়রা জজ আদালতের বিচারক মো. ফেরদৌস ওয়াহিদ এ রায় দেন। 

মৃত্যুদণ্ড পাওয়া আসামিরা হলেন ছাইফুল ইসলাম (৩৫) ও ছাইফুলের প্রথম স্ত্রীর ছোট ভাই আবদুল করিম (২১)। সাইফুল গাইবান্ধা জেলার সাঘাটা উপজেলার কামালেরপাড়া গ্রামের মৃত মফিজ উদ্দিনের ছেলে এবং আবদুল করিম বসন্তেরপাড়া গ্রামের চাঁন মিয়ার ছেলে। রায়ের সময় আসামিরা আদালতে উপস্থিত ছিলেন।

রাষ্ট্রপক্ষের আইনজীবী ফারুক আহম্মেদ রায়ের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, সাজাপ্রাপ্ত আসামিদের ফাঁসিতে ঝুলিয়ে মৃত্যুদণ্ড কার্যকরের আদেশ দিয়েছেন আদালত। মামলার অন্য তিন আসামিকে খালাস দেওয়া হয়েছে। তারা হলেন ছাইফুলের প্রথম স্ত্রী পারভীন আকতার (৩২), আবদুল কুদ্দুস (১৯) ও কোহিনুর বেগম (৪২)।

মামলার এজাহার থেকে জানা গেছে, ২০১৫ সালে সাঘাটা উপজেলার বড়াইকান্দি গ্রামের আফজাল হোসেনের মেয়ে পারভীন বেগমের সঙ্গে কামালেরপাড়া গ্রামের ছাইফুল ইসলামের বিয়ে হয়। এটা ছাইফুলের দ্বিতীয় বিয়ে। বিয়ের পর থেকে ছাইফুলের সঙ্গে পারভীনের পারিবারিক কলহ চলতে থাকে। ২০১৭ সালের এপ্রিলে একটি মাদক মামলায় গ্রেফতার হন ছাইফুল। তিনি কারাগারে থাকাকালে পারভীন তাঁর বাবার বাড়িতে চলে যান। কয়েক মাস পর ছাইফুল জামিনে মুক্তি পেয়ে পারভীনকে নিজের বাড়িতে নিয়ে আসেন। এরপর ৩০ জুলাই ছাইফুলের প্রথম স্ত্রীর ছোট ভাই আবদুল করিমের বাড়ির সেপটিক ট্যাংক থেকে পারভীনের লাশ উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় নিহত পারভীনের বড় ভাই আজিজুর রহমান বাদী হয়ে সাঘাটা থানায় একটি হত্যা মামলা করেন। মামলায় সাজাপ্রাপ্ত ও খালাসপ্রাপ্ত ব্যক্তিদের মোট পাঁচজনকে আসামি করা হয়।

বিভি/এনএ

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2