• NEWS PORTAL

  • সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

অবশেষে অনশনে সফল কিশোরী, রাতের আধারে বিয়ে করলো প্রেমিক

প্রকাশিত: ১৬:০৯, ২ জুলাই ২০২২

আপডেট: ১৬:১৮, ২ জুলাই ২০২২

ফন্ট সাইজ
অবশেষে অনশনে সফল কিশোরী, রাতের আধারে বিয়ে করলো প্রেমিক

প্রেমিককে বিয়ের দাবিতে অনশনে বসে স্বার্থক হয়েছে এক কিশোরী। শেষ পর্যন্ত প্রেমকিকে বিয়ে করে তবেই অনশন ভেঙেছেন ওই স্কুলছাত্রী (১৬)। দশম শ্রেণির ওই ছাত্রী ৫ লাখ টাকা দেনমোহরে বিয়ে করেছেন প্রেমিক মেহেদি হাসান রাফিকে (২২)। ঘটনাটি ঘটেছে নোয়াখালীর চাটখিলে।

শুক্রবার (১ জুলাই) রাতে দু’পক্ষের উপস্থিতিতে বিয়ের কাজ সম্পন্ন হয়। প্রেমিক মেহেদি হাসান রাফি মোহাম্মদপুর ৭ নম্বর ওয়ার্ডের মোহাম্মদ ডাক্তার বাড়ির ইসমাইল হোসেন হেলালের ছেলে এবং ওই কিশোরী স্থানীয় বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী।

বিয়ের অনুষ্ঠানে স্থানীয় মোহাম্মদপুর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মো. জাফরুল ইসলাম জাফর, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. জাকের হোসেন, ছেলের বাবা ইসমাইল হোসেন হেলালসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন। বিয়ে পড়ান পরানপুর সিদ্দিকীয়া নূরানী হাফেজিয়া মাদরাসার শিক্ষক মাওলানা মো. জসিম উদ্দিন। 

এর আগে শুক্রবার বেলা ১১টা থেকে মোহাম্মদপুর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডে প্রেমিকের বাড়িতে অবস্থান করে অনশন করে ওই কিশোরী।

ইউনিয়ন পরিষদের সদস্য মো. জাফরুল ইসলাম জানান, এর আগেও মেয়েটি ওই বাড়িতে কয়েকবার গিয়েছিল। তাকে বুঝিয়ে বাড়ি পাঠিয়েছিলাম। শুক্রবার সকাল থেকে সে রাফিদের বাড়িতে গিয়ে আর ফিরতে চায়নি। তাই দুই পক্ষের সঙ্গে কথা বলে রাতে বিয়ের আয়োজন করি।

ওই কিশোরী জানায়, তিন বছর ধরে মেহেদি হাসান রাফির সঙ্গে আমার প্রেমের সম্পর্ক। পরে বিয়েতে অমত করায় আমি অনেকবার তাদের বাড়িতে আসি। অবশেষে অনশন করতে বাধ্য হয়েছি। বিয়ের পর এখন আমি সুখে বসবাস করতে চাই।

মেহেদি হাসান রাফি জানান, অভিভাবক মহল যে সিদ্ধান্ত নিয়েছেন তা আমরা মেনে নিয়েছি। সবাই আমাদের জন্য দোয়া করবেন।

বিভি/এজেড

মন্তব্য করুন:

Drama Branding Details R2
Drama Branding Details R2