• NEWS PORTAL

  • সোমবার, ০৬ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

আখাউড়ায় র‌্যাবের মাদক বিরোধী অভিযান, আহত ৩

প্রকাশিত: ০০:০৩, ৬ জুলাই ২০২২

ফন্ট সাইজ
আখাউড়ায় র‌্যাবের মাদক বিরোধী অভিযান, আহত ৩

ব্রাহ্মণবাড়িয়ার সীমান্তবর্তী আখাউড়ায় মাদক বিরোধী অভিযান পরিচালনার সময় একজন মাদক চোরাকারবারি গুলিবিদ্ধসহ ৩ জন আহত হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার উত্তর ইউনিয়নের সীমান্তবর্তী কল্যানপুর দক্ষিণ পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। আহতরা হলো র‌্যাব সদস্য এবি সুমন, তাদের সোর্স খোকন ও মাদক চোরাকারবারি নাসির উদ্দীন।

র‌্যাব-১৪ এর ভৈরব ক্যাম্পের সিপিসি-৩ এর অধিনায়ক রাফিউদ্দিন মো. যোবায়ের জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪ এর এসপি আক্কাস আলীর নেতৃত্বে র‌্যাবের একটি আভিযানিক দল কল্যানপুর দক্ষিণপাড়া এলাকায় মাদক বিরোধী অভিযান চালায়। এ সময় মাদক চোরাকারবারি নাসির উদ্দীনসহ তার দলবল দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে র‌্যাব সদস্যদের উপর হামলা চালায়।

মাদক চোরাকারবারিদের হামলায় র‌্যাব সদস্য এবি সুমন ও সোর্স খোকন আহত হয়। এ সময় আত্মরক্ষার্থে র‌্যাব সদস্যরা পাল্টা গুলি ছুড়লে মাদক চোরাকারবারি নাসির উদ্দীন আহত হয়। এর মধ্যে র‌্যাব সদস্য ও সোর্সকে আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে। গুলিবিদ্ধ নাসিরকে উদ্ধার করে প্রথমে জেলা সদর হাসপাতালে এনে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আখাউড়া থানার ওসি (তদন্ত) সঞ্জয় কুমার সরকার বলেন, র‌্যাবের ওপর মাদক চোরাকারবারিদের হামলা, গুলিবিদ্ধসহ র‌্যাব সদস্য আহত হওয়ার খবর পেয়েছি। ঘটনার খোঁজ নেওয়া হচ্ছে।
 

বিভি/এনএ

মন্তব্য করুন: