• NEWS PORTAL

  • রবিবার, ০৫ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

কুষ্টিয়ায় সাংবাদিকের মরদেহ উদ্ধার

প্রকাশিত: ১৯:০০, ৭ জুলাই ২০২২

ফন্ট সাইজ
কুষ্টিয়ায় সাংবাদিকের মরদেহ উদ্ধার

দৈনিক আমাদের সময় পত্রিকার কুষ্টিয়া প্রতিনিধি হাসিবুর রহমান রুবেলের (৩৩) লাশ উদ্ধার হয়েছে নিখোঁজের চার দিন পর। বৃহস্পতিবার (৭ জুলাই) বিকাল ৩টার দিকে কুষ্টিয়ার কুমারখালী উপজেলায় গড়াই নদীর ওপর নির্মাণাধীন সেতুর নিচ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। ৩ জুলাই (রবিবার) থেকে তিনি নিখোঁজ ছিলেন।

রুবেল কুষ্টিয়া হাউজিং এস্টেট এলাকার মৃত হাবিবুর রহমানের ছেলে।

কুমারখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুজ্জামান জানান, কুমারখালী উপজেলায় গড়াই নদীর ওপর নির্মাণাধীন সেতুর নিচে মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা থানায় খবর দেন। পুলিশ গিয়ে মরদেহটি উদ্ধার করে। তার পকেটে পাওয়া মানিব্যাগ ও সাংবাদিকতার পরিচয়পত্র থেকে পরিচয় শনাক্ত করা হয়।

রুবেলের নিখোঁজের পর কুষ্টিয়া মডেল থানায় একটি জিডি করা হয়েছিল। জিডি সূত্রে জানা গেছে, ৩ জুলাই রাত ৯টার দিকে কুষ্টিয়া শহরের সিঙ্গার মোড় সংলগ্ন পত্রিকা অফিসে কাজ করার সময় সাংবাদিক রুবেলের মোবাইল ফোনে একটি কল আসে। কল পেয়ে তিনি অফিস থেকে বের হন। এরপর থেকে তিনি নিখোঁজ ছিলেন। তার মোবাইল ফোন বন্ধ ছিল। 

এ ঘটনায় কুষ্টিয়ার সর্বস্তরের সাংবাদিকরা তীব্র ক্ষোভ প্রকাশ করেছে। স্থানীয় সাংবাদিক নেতারা রুবেল হত্যার সঙ্গে জড়িতদের চিহ্নিত করে আইনের আওতায় আনার দাবি জানিয়েছেন।

বিভি/এনএ

মন্তব্য করুন: