• NEWS PORTAL

  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

খুলনায় মোটরসাইকেলের ধাক্কায় নারীর মৃত্যু

প্রকাশিত: ১০:৪৭, ১১ জুলাই ২০২২

ফন্ট সাইজ
খুলনায় মোটরসাইকেলের ধাক্কায় নারীর মৃত্যু

খুলনায় মোটরসাইকেলের ধাক্কায় এক নারীর মৃত্যু হয়েছে। রবিবার (১০ জুলাই) রাতে নগরীর খানজাহান আলী থানার ডাক্তারবাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ সময় মোটরসাইকেল চালকসহ ২ জন আহত হয়েছেন।

নিহতের নাম খাদিজা বেগম (৫৫)। তিনি খানজাহান আলী থানার গিলাতলা ২নম্বর বিহারী কলোনির মো. জামিল আহমেদের স্ত্রী। আহতরা হলেন, ফুলতলা উপজেলার গাড়াখোলা গ্রামের মো. রহিম সরদার (২১) ও তার সঙ্গী একই গ্রামের মো. গালিব বিশ্বাস (১৮)।

স্থানীয়রা জানায়, রবিবার রাত ৮টার দিকে খানজাহান আলী থানার ডাক্তার বাড়ি এলাকায় খুলনা- যশোর মহাসড়ক পারাপারের সময় খাদিজা বেগমকে দৌলতপুরগামী একটি মোটরসাইকেল ধাক্কা দেয়। এতে খাদিজা বেগম মহাসড়কের ওপরে ছিটকে পড়ে মাথায় গুরুতর আঘাত পান। এ সময় তার নাক, মুখ দিয়ে রক্ত বের হতে থাকে। একইসঙ্গে মোটরসাইকেলের চালক রহিম সরদার ও আরোহী গালিবও মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের উপর ছিটকে পড়ে পাশে দাঁড়িয়ে থাকা সিএনজিতে ধাক্কা লেগে গুরুতর আহত হয়।

আশপাশের লোকজন দ্রুত ছুটে এসে তাদের চিকিৎসার জন্য ফুলতলা উপজেলা থানা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। হাসপাতালে পৌঁছানোর কিছুক্ষণ পর খাদিজা বেগমের মৃত্যু হয়। 

খানজাহান আলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন খান এ তথ্য নিশ্চিত করেছেন।

বিভি/এনএ

মন্তব্য করুন: