• NEWS PORTAL

  • শুক্রবার, ১০ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

প্রেমের টানে ঠাকুরগাঁওয়ে আসা ইতালীয় যুবকের আছে আরো স্ত্রী-সন্তান

প্রকাশিত: ২০:০২, ১ সেপ্টেম্বর ২০২২

আপডেট: ২২:১৬, ১ সেপ্টেম্বর ২০২২

ফন্ট সাইজ
প্রেমের টানে ঠাকুরগাঁওয়ে আসা ইতালীয় যুবকের আছে আরো স্ত্রী-সন্তান

বাংলাদেশে ইতালির যুবক আলিসান্দ্র্রো চিয়ারোমন্তে। এ বছরের জুলাইয়ে ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার চাড়োলের খোকোবাড়ি গ্রামে আসেন। শুধু আসেনই না, ওই গ্রামের মারকুস দাসের মেয়েকে বিয়েও করেন তিনি। সামজিক মাধ্যমে ঘুরে বেড়াচ্ছে ভিনদেশি এই স্বামীসহ বালিয়াডাঙ্গির মেয়ের ছবি।

তবে ছবি ভাইরাল হওয়ার পর জানা গেছে গোপন তথ্য। ইতালির সেই যুবক পরিবারকে না জানিয়ে বাংলাদেশে এসে বিয়ে করেছেন। তিনি ইতালির লোম্বারদিয়া (মিলান) বুস্তো গারল্ফো এলাকার বাসিন্দা। 

আরও পড়ুন: শক্তি সঞ্চয় করে এগিয়ে আসছে বিশাল টাইফুন ‘হিন্নামনর’

গোপন তথ্যটা হলো বালিয়াকান্দির মেয়েকে বিয়ে করা আলিসান্দ্র্রো চিয়ারোমন্তের ইতালিতে স্ত্রী এবং ১০ বছরের একটি ছেলে রয়েছে।

এক বাংলাদেশি সহকর্মীর সঙ্গে বাংলাদেশে আসেন আলিসান্দ্র্রো। কিন্তু পরিবারের লোকজনকে বলেছে কাজের জন্য তাকে কিছুদিন অন্য এক শহরে গিয়ে থাকতে হবে। কিছুদিন পরে সোস্যাল মিডিয়ার মাধ্যমে পরিবারের লোকজন জানতে পারেন, তিনি বাংলাদেশে গিয়ে ওই সহকর্মীর ভাতিজিকে বিয়ে করেছেন।

আরও পড়ুন: চীনা প্রযুক্তি হটিয়ে দেশের প্রকৌশলীরা সচল করেছে ৫টি ডেমু ট্রেন

আলিসান্দ্র্রো ইতালিতে ফিরে গেলে পরিবার তার বিয়ের কথা জানতে চাইলে প্রথমে অস্বীকার করলেও পরে জানায় মেয়ের পরিবার মেয়েটিকে বিয়ে করে ইতালিতে আনার বিনিময়ে তাকে মোটা অংকের টাকা দিবে। এই লোভে তিনি এই বিয়েটা করেছেন।

এদিকে এ ঘটনায় আলিসান্দ্র্রোর প্রথম স্ত্রী ছেলেকে নিয়ে বাড়ি ছেড়ে অন্যত্র চলে গেছেন বলে খবর প্রকাশ করেছে বিভিন্ন মিডিয়া। ফেসবুকের মাধ্যমে বাংলাদেশে বিয়ে করার ঘটনাটি জানতে পারেন তিনি।

আরও পড়ুন: বিশ্ববিদ্যালয়ের হলে বিষধর সাপ

বিভি/এজেড

মন্তব্য করুন:

সর্বাধিক পঠিত
Drama Branding Details R2
Drama Branding Details R2