• NEWS PORTAL

  • মঙ্গলবার, ০৭ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

ঝড়ে ভেসে এলো জনশূন্য বিদেশি জাহাজ, রয়েছে কোটি টাকার সম্পদ

প্রকাশিত: ১৬:৩৮, ২৪ অক্টোবর ২০২২

আপডেট: ২১:০৯, ২৪ অক্টোবর ২০২২

ফন্ট সাইজ
ঝড়ে ভেসে এলো জনশূন্য বিদেশি জাহাজ, রয়েছে কোটি টাকার সম্পদ

ভেসে আসা বিদেশি জাহাজ

ঘূর্ণিঝড় সিত্রাংয়ের প্রভাবে ফুঁসে উঠেছে সাগর। আর প্রবালদ্বীপ সেন্টমার্টিনেও শুরু হয়েছে ঝড়ো হাওয়া। এই হাওয়ায় সেন্টমার্টিনের ছেড়া দ্বীপে একটি বিদেশি জাহাজ ভেসে এসেছে। ওই জাহাজে কোনো মানুষ নেই। তবে রয়েছে অনেক মালামাল। সম্পদের পরিমাণ কোটি টাকাও হতে পারে বলে ধারণা করছেন স্থানীয়রা।

সোমবার (২৪ অক্টোবর) দুপুরে কোনো মানুষ ছাড়া জাহাজটি ছেড়া দ্বীপে ভেসে আসে। তবে জাহাজটি কোথা থেকে এসেছে সে বিষয়ে কেউ কিছু বলতে পারেনি।

স্থানীয় বাসিন্দারা জানায়, দুপুরে সাগর থেকে জাহাজটি ধীরে ধীরে তীরের দিকে ভেসে আসে। এতে অনেক কন্টেইনার ও অন্যান্য প্রয়োজনীয় মালামাল রয়েছে। সম্পদের পরিমাণ কোটি টাকাও হতে পারে।

আরও পড়ুন: ‘এখন সুন্দরবন-কুয়াকাটার ওপর দিয়ে যাচ্ছে সিত্রাং’

স্থানীয় ইউপি সদস্য মো. খোরশেদ আলম জানান, ঝড়ো হাওয়ায় সাগরে ভেসে একটি বড় বিদেশি জাহাজ ছেড়া দ্বীপে এসেছে। এই জাহাজটির বিষয়ে স্থানীয় প্রশাসনকে অবহিত করা হয়েছে।

সেন্ট মার্টিন ইউপি চেয়ারম্যান মুজিবুর রহমান বলেন, ‘সাগর থেকে একটি বিদেশি জাহাজের ভেসে আসার খবর স্থানীয়দের মাধ্যমে শুনেছি। বিস্তারিত পরে জানানো হবে।’

আরও পড়ুন: ঝড়-বৃষ্টি বা দুর্যোগের সময় যে দোয়া পড়বেন

জানা যায়, সোমবার সকাল থেকে প্রচণ্ড ঝড়ো বাতাসে বেশকিছু গাছপালা ও ঘরবাড়ির টিন-চাল উড়ে গেছে।  দ্বীপের তীরে বসবাসকারীদের আশ্রয়কেন্দ্রে চলে যাওয়ার জন্য মাইকিং করছে প্রশাসন।

আরও পড়ুন: ঘূর্ণিঝড়ে যেসব দোয়া মহানবী (সা.) বেশি পড়তেন

বিভি/এজেড

মন্তব্য করুন: