• NEWS PORTAL

  • মঙ্গলবার, ০৭ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

ঘূর্ণিঝড় সিত্রাং: নড়াইলে গাছের ডাল পড়ে গৃহ পরিচারিকার মৃত্যু

নড়াইল প্রতিনিধি

প্রকাশিত: ১৯:৫১, ২৪ অক্টোবর ২০২২

আপডেট: ২০:৫৮, ২৪ অক্টোবর ২০২২

ফন্ট সাইজ
ঘূর্ণিঝড় সিত্রাং: নড়াইলে গাছের ডাল পড়ে গৃহ পরিচারিকার মৃত্যু

নড়াইলের লোহাগড়ায় ঘূর্ণিঝড় সিত্রাংয়ের প্রভাবে ভারী বর্ষণ ও ঝড়ে গাছের ডাল পড়ে মর্জিনা বেগম (৪০) নামে এক গৃহপরিচারিকার মৃত্যু হয়েছে।
 
সোমবার (২৪ অক্টোবর) দুপুরে লোহাগড়া উপজেলা পরিষদ চত্বরের পল্লিসঞ্চয় ব্যাংকের অদূরে এ ঘটনা ঘটে।

নিহত মর্জিনা বেগম বাগেরহাট সদরের অর্জুন বাহার গ্রামের মৃত আকুব আলী শেখের মেয়ে। সে স্বামী পরিত্যক্তা নারী। তার ৮ বছরের মাদ্রাসা পড়ুয়া ছেলে জিহাদকে নিয়ে লোহাগড়া পৌরসভার রাজুপুর গ্রামের গফ্ফার শেখের বাড়িতে ভাড়া থাকতেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নিহত মর্জিনা বেগম ভাড়া বাড়িতে থেকে অন্যের বাড়িতে গৃহপরিচারিকার কাজ করতেন। অন্যান্য দিনের মতো সোমবার বৈরী আবহাওয়ার মধ্যে কাজের উদ্দেশে বের হন। লোহাগড়া উপজেলা পরিষদ চত্বরের পল্লি-সঞ্চয় ব্যাংকের কাছে পৌঁছালে ঝড়ো বাতাসে মেহগনি গাছের ডাল ভেঙে তার মাথার উপর পড়ে। স্থানীয়রা মুমূর্ষ অবস্থায় তাকে উদ্ধার করে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন৷

লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাসির উদ্দিন বলেন, মৃতের স্বজনদের খবর পাঠানো হয়েছে, স্বজনরা এলে মরদেহ হস্তান্তর করা হবে।

লোহাগড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আজগর আলী বলেন, বিষয়টি তাৎক্ষণিক জেলা প্রশাসক মহোদয়কে জানানো হয়েছে। অতি দ্রুত জেলা প্রশাসনের পক্ষ থেকে আর্থিক অনুদানসহ সার্বিক সহযোগিতা করা হবে।

বিভি/টিটি

মন্তব্য করুন: