• NEWS PORTAL

  • বুধবার, ০৮ ফেব্রুয়ারি ২০২৩

ক্লিনিক থেকে নবজাতক চুরি, ৩ ঘণ্টা পর উদ্ধার

মানিকগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ১৯:৩২, ২৭ নভেম্বর ২০২২

ফন্ট সাইজ
ক্লিনিক থেকে নবজাতক চুরি, ৩ ঘণ্টা পর উদ্ধার

মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার নয়াডিঙ্গী রিয়া ক্লিনিক থেকে চুরি হয় এক নবজাতক। ৩ ঘণ্টা পর উদ্ধার করে তার বাবা-মায়ের কাছে ফিরিয়ে দিয়েছে সাটুরিয়া থানা পুলিশ। এ ঘটনায় চারজনকে গ্রেফতার করা হয়েছে।

রবিবার (২৭ নভেম্বর) এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করেছেন জেলার পুলিশ সুপার মোহাম্মাদ গোলাম আজাদ খান।
 
গ্রেফতাররা হলেন-আল মামুন (২৫), মো. ইমান আলী (৩৮), ইমান আলীর স্ত্রী ময়না বেগম (৩২) ও শিরিন আক্তার (২৬)।
 
প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গত ১৯ নভেম্বর উপজেলার নয়াডিঙ্গি রিয়া ক্লিনিকের ম্যানেজার মামুনের মাধ্যমে শিউলি ওই ক্লিনিকে ভর্তি হন। ওই দিন বেলা সাড়ে ১১টার দিকে শিউলির একটি ছেলে হয়।

পরে ওই ক্লিনিকের ম্যানেজার আল মামুনের সহযোগিতায় নাজমুল হোসেন, ইমান আলী, ময়না খাতুন ও শামসুল হক ওই নবজাতককে নিয়ে পালিয়ে যায়। কিছুটা সুস্থ হয়ে শিউলি আক্তার তার ছেলেকে দেখতে না পেয়ে খোঁজাখুঁজি করে এবং ক্লিনিকের লোকজনকে জিজ্ঞাসা করে। পরে শনিবার নবজাতক চুরি সংক্রান্ত বিষয়ে সাটুরিয়া থানায় একটি অভিযোগ দায়ের করা হয়।

পুলিশের ২টি টিম তাৎক্ষণিক মানিকগঞ্জ জেলার সাটুরিয়া থানাসহ আশপাশের বিভিন্ন থানা এলাকায় অভিযান চালায়। তারা টানা দীর্ঘ ৩ ঘণ্টা অভিযান চালায়। পরে রাত সোয়া ১০টার দিকে সাটুরিয়া উপজেলার ফুকুরহাটি ইউনিয়নের মাঝিপাড়া জনৈক জসিম উদ্দিনের বাড়ি থেকে নবজাতক শিশুকে উদ্ধারসহ সংশ্লিষ্টদের আটক করা হয়।

বিভি/টিটি

মন্তব্য করুন: