• NEWS PORTAL

  • রবিবার, ০৫ মে ২০২৪

Inhouse Drama Promotion
Inhouse Drama Promotion

লন্ডনি তরুণী এসেছিলেন বৌ হতে, হলেন লাশ

প্রকাশিত: ২৩:০৭, ২৯ নভেম্বর ২০২২

আপডেট: ২৩:১৫, ২৯ নভেম্বর ২০২২

ফন্ট সাইজ
লন্ডনি তরুণী এসেছিলেন বৌ হতে, হলেন লাশ

বিয়ে বাড়িতে আনন্দ মুহূর্তেই রূপ নিলো বিষাদে। সিলেটের বিশ্বনাথে বিয়ের একদিন আগেই পুকুরে ডুবে লন্ডন প্রবাসী তরুণীর মৃত্যু হয়েছে। এই ঘটনার পরপরিবার ও গ্রামবাসীর মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

হৃদয়বিদারক ঘটনাটি ঘটেছে বিশ্বনাথে পৌরসভার ৬নং ওয়ার্ডের চরচণ্ডী গ্রামের লন্ডন প্রবাসী ছুরাব আলীর বাড়িতে। নিহত রোকেয়া খাতুন (২৬) বিশেষ চাহিদা সম্পন্ন ছিলেন।। বৌ সাজে কনের বদলে বিয়ের গেট দিয়ে লাশ হয়ে বের হন ওই তরুণী। 

রোকেয়ার চাচা গোলাপ মিয়া জানান, বুধবার (৩০ নভেম্বর) অপর ভাতিজা সুয়েব আহমদের (২৮) সঙ্গে রোকেয়া খাতুনের বিয়ের দিন তারিখ ধার্য ছিল। বাড়িতে বিয়ের গেট, লাইটিংসহ নানা আয়োজনে অনেকটা ধুমধাম করে চলছিল আনন্দ উল্লাস। তবে একদিন আগেই তা মিলিয়ে গেল বিষাদে।

আরও পড়ুন: 

 

জানা যায়, সোমবার সকালে বাড়ির পুকুরে পা পিছলে পড়ে যান রোকেয়া খাতুন। এরপর তার মা মরিয়ম খাতুন তাকে পানি থেকে তুলতে গিয়ে তিনিও পানিতে ডুবে যাওয়ার উপক্রম হয়ে পড়েন। পরে রোকেয়া খাতুনকে পানি থেকে তুলে সিলেটের নর্থ-ইস্ট মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিশ্বনাথ থানার ওসি গাজী আতাউর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, পরিবারের কোনো আপত্তি না থাকায় অপমৃত্যু মামলা দায়েরের পর ওই রাতেই জানাজা শেষে পারিবারিক কবরস্থানে লাশ দাফন করা হয়েছে।

আরও পড়ুন: 

বিভি/এজেড

মন্তব্য করুন: